রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
পুলিশ কোন দলের না, পুলিশ রাষ্ট্রের পুলিশ সুপার তৌহিদুল আরিফ সাবেক এমপি হাবিবুল ইসলাম কে গণসংবর্ধনায় প্রদান করেন তালা বিএনপি ও অঙ্গ সংগঠন গণভবনকে জাদুঘরে রূপান্তরে জন্য  আগামীকালের মধ্যে কমিটি’ আনোয়ারায় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত। সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানকে ৭ দিনের রিমান্ড বাগেরহাটে আওয়ামীলীগ নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার মাগুরার নবাগত পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা মাগুরা জেলা সাংবাদিক ফোরামের। সাবেক আইজিপি শহীদুল হক ও আবদুল্লাহ আল মামুন গ্রেপ্তার ভোলায় বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত জসিমের লাশ ২৮ দিন পর কবর থেকে উত্তোলন সাতক্ষীরার তালা কলারোয়া ১ আসনের সাবেক এমপি হাবিবুর ইসলাম হাবিব কারাগার থেকে মুক্তি লাভ।

গোপালগঞ্জে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

গোলাম রব্বানী গোপালগঞ্জ জেলা প্রতিনিধি 
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩
 গোপালগঞ্জ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। আজ ২৭শে জুলাই বৃহস্পতিবার সকাল দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধু স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ দুর্নিবার, দেশরত্নের হাত ধরে মেধায় বিশ্বজয়ের অঙ্গীকার এই স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৯ তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটে উদযাপন করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ গোপালগঞ্জ সদর উপজেলা
সভাপতি মোঃ মহাসিন উদ্দিন  সিকদার সাধারণ সম্পাদক
আজিজ  খান
ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক  এস এম  আব্দুল্লাহ
প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে সভাপতি মোঃ মহাসিন সিকদার   বলেন দলের সকল ভেদাভেদ ভুলে আসন্ন সংসদ নির্বাচনকে সামনে রেখে দলের সকল নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..