বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১২:০৮ অপরাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
মেয়র আতিকুল ইসলামকে হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো আদেশ দিয়েছেন আদালত। গত ১৬ বছরে দেশের যা ক্ষতি হয়েছে তা ঠিক করতে অন্তত ১০ বছর সময় লাগবে-উপদেষ্টা আসিফ মাহমুদ ৪৩তম বিসিএসে ২ হাজার ৬৪ জনকে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে সরকার ভোলায় একাধিক মামলার আসামি মহসিন আটক বিএনপি’র সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব শুভ উদ্বোধন করেন পাটকেলঘাটা কাঁচামালের আড়ৎ রায়েন্দা ফেরিঘাটের কাজের মান নিয়ে অভিযোগ এলাকাবাসীর। সাবেক কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার করেছে পুলিশ। সাভারে মিস্ত্রি থেকে পীর কাজী জাবের আল জাহাঙ্গীর, জানালেন গ্রামবাসী   আগামীতে বিএনপি জনগণের সমর্থন নিয়ে ক্ষমতায় আসবে- হাফিজ ইব্রাহিম  সিলেট সুরমা নদীতে প্রতিমা বিসর্জন

ইবিতে ছাত্রী নির্যাতন: জড়িতদের শাস্তির দাবিতে ছাত্র ইউনিয়নের মশাল মিছিল

ইবি প্রতিনিধি:
  • আপলোডের সময় : সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৩
 ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) রাতভর ছাত্রী নির্যাতন ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মশাল মিছিল হয়েছে। বাংলাদেশ ছাত্র ইউনিয়নের ব্যানারে বের হয় এ মিছিল। সোমবার (২৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮ টায় বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হল থেকে মিছিলটি বের হয়ে জিয়া মোড়সহ ক্যাম্পাসের বিভিন্ন চত্ত্বর প্রদক্ষিণ করে আবারো জিয়া মোড়ে এসে শেষ হয়।
এসময় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র ইউনিয়নের সভাপতি এমানুল সোহান ও সাধারণ সম্পাদক মোখলেসুর রহমান সুইটের নেতৃত্বে মাহমুদুল হাসান,সম্পাদক দেলোয়ার হোসেন, উদয় দেবনাথ, নূর আলম,  আহসান হাবীব রানা,  আহমাদ গালিব, মাজিদুল ইসলাম উজ্জ্বল, ইমতিয়াজ চৌধুরী ইমন, আসিফুর রহমানসহ অনেকে উপস্থিত ছিলেন।
মিছিল শেষে সংগঠনটির সভাপতি এমানুল সোহান ও সাধারণ সম্পাদক বক্তব্য রাখেন। তারা দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন এবং এজাতীয় ঘটনার যেন পুনরাবৃত্তি না হয় সেজন্য কার্যকরী পদক্ষেপ গ্রহণের জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনের নিকট আহ্বান জানান।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..