সোমবার, ২০ মে ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
বাগেরহাটে মোরেলগঞ্জে জীবনের ঝুৃঁকি নিয়ে ভাঙা কাঠের পুল দিয়ে পার হচ্ছে সাধারণ মানুষ। চা শ্রমিক দিবস,মুল্লুকে চলো আন্দোলনের ১০৩ বছর। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন – মাশরাফী কুকুরের দল তাকে একা পেয়ে কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

পাইকগাছা পৌর’সদরস্থ অবৈধভাবে গড়ে উঠা নদী দখলমুক্ত ও উচ্ছেদ অভিযান

এম জালাল উদ্দীন। পাইকগাছা প্রতিনিধি। 
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৩

খুলনার পাইকগাছা পৌর’সদরস্থ অবৈধ নদী দখল উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১১ টার সময় পাইকগাছা পৌরসভার ৭নং ওয়ার্ডের বাজার থেকে মাছকাটা অভিমুখে ও ভিলেজ পাইকগাছার নদীর চর ভরাটি ভুমি অবৈধভাবে দখল করে খন্ড খন্ড ঘের ও বাড়ি গড়ে উঠে।
পাইকগাছা উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম এর নেতৃত্ব ও দিকনির্দেশনায় এসব অবৈধ নদীভরাটি ভূমি দখলমুক্ত ও উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়, এসময়ে তিনি বলেন পৌরসভার শহর’রক্ষা বাঁধের পার্শ দিয়ে গড়ে উঠা অবৈধ খন্ড খন্ড ঘের বেকু দিয়ে যে কয়দিন লাগে দখলমুক্ত করা হবে।
এসময়ে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) আরাফাত হোসেন, প্যানেল মেয়র শেখ মাহাবুবর রঞ্জু,ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দিন ফিরোজ বুলু,এস আই নিরুপম, সাংবাদিক এম মোসলেম উদ্দীন,তৃপ্তি রঞ্জন সেন,খুলনা রিপোর্টাস্ ক্লাবের ধর্ম বিষয়ক সম্পাদক সাংবাদিক এম জালাল উদ্দীন, নাজমা কামাল আনসার সদস্য রাকিক,আরিফ হোসেন, ও কেডি বাবু,জনি, বাবু পান্না প্রমুখ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..