বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড বাগেরহাটের রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে আলী সরদার নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার লোহাগড়ায় বিয়ের ৫ মাস না পেরোতেই দূর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন সাভারে তিনশত পিছ ইয়াবাসহ যুবলীগ নেতা গ্রেফতার নড়াইলে মোটরসাইকেল কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা সাতক্ষীরায় তেলজাতীয় ফসলের উৎপাদন সেরা ৫ জন কৃষকে পুরস্কার বিতরণ এসএসসি) পরীক্ষায় পাসের হারে শীর্ষে রয়েছে যশোর বোর্ড। আর সর্বনিম্ন পাসের হার সিলেট

জেলা প্রশাসকের পরিকল্পনায় স্বপ্ন যাত্রা এ্যাম্বুলেন্স হস্তান্তর এমপি নয়নের।

রায়হান হোসেন রায়পুর (লক্ষ্মীপুর)
  • আপলোডের সময় : সোমবার, ৩০ জানুয়ারী, ২০২৩

প্রধানমন্ত্রীর স্বপ্ন “আমার গ্রাম, আমার শহর” বাস্তবায়নে এবার লক্ষ্মীপুর জেলার রায়পুুর উপজেলার ৪টি ইউনিয়নে গ্রামীণ স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে অনলাইন অ্যাম্বুলেন্স সার্ভিস ও গাড়ি হস্তান্তর উদ্বোধন করা হয়েছে সোমবার বিকেলে চরপাতা উপজেলা পরিষদ চেয়ারম্যান এর আঙ্গিনায়।

প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি ছিলেন। বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক ও স্বপ্ন যাত্রা এ্যাম্বুলেন্স এর পরিকল্পনাকারী মোঃআনোয়ার হোছাইন আকন্দ, অতিরিক্ত জেলা প্রশাসক নুর ই আলম, উপজেলা পরিষদ চেয়ার মামুনুর রশিদ, পৌর মেয়র গিয়াসউদ্দিন রুবেল, ইউএনও অনজন দাশ, চেয়ারম্যানদ্বয় সুলতান মামুনুর রশিদ , শাহিনুর বেগম রেখা ,ইউছুফ জালাল ও তাফাজ্জল হোসেন এ্যাম্বুলেন্সটি গ্রহণ করেন । রায়পুর উপজেলার ৪নং সোনাপুর, ৫নং চরপাতা, ৬নং কেরোয়া ও ৭নং বামনী ইউনিয়নবাসীর জন্য উপকৃত হবে বলে জানান উপস্থিত অতিথিরা।

এলজিএসপি-৩ ও স্থানীয় ইউনিয়ন পরিষদের যৌথ উদ্যোগে আয়োজিত এ অনুষ্ঠানটি পরিচালনা হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..