রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:২০ অপরাহ্ন
শিরোনামঃ
নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন – মাশরাফী কুকুরের দল তাকে একা পেয়ে কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান ।

নড়াইল জেলা ছাত্রলীগের সভাপতি নাঈম, সম্পাদক সপ্নিল শিকদার,

নড়াইল প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২

নড়াইলে আগামী ১ বছরের জন্য নড়াইল জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

বুধবার (২৭ জুলাই) রাতে কেন্দ্রীয় ছাত্রলিগের সভাপতি আল- নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে নড়াইল জেলা ছাত্রলীগের আংশিক কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

এতে জেলা ছাত্রলীগের সভাপতি নাঈম ভূইয়া, সহ-সভাপতি মোর্তজা মোর্শেদ খান সৌধ, সাধারণ সম্পাদক সপ্নিল শিকদার নীল এবং যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মো.রেজওয়ান মোল্যার নাম ঘোষণা করা হয়।

এর আগে গত বৃহস্পতিবার (২১ জুলাই) দুপুরে শহরের সরকারি ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চ চত্বরে জেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলন উদ্বোধন করেন ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করেন কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

এ ছাড়া নড়াইল সদর উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে আগামী ১ বছরের জন্য সদর উপজেলা কমিটিও অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

এতে সভাপতি আকাশ ঘোষ রাহুল, সহ- সভাপতি মাহির রহমান মৌন এবং সাধারণ সম্পাদক সিদ্ধার্ত সিংহ পল্টুর নাম ঘোষণা করা হয়।

২০১৯ সালের ৬ নভেম্বর সর্বশেষ জেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..