শনিবার, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
পুলিশ কোন দলের না, পুলিশ রাষ্ট্রের পুলিশ সুপার তৌহিদুল আরিফ সাবেক এমপি হাবিবুল ইসলাম কে গণসংবর্ধনায় প্রদান করেন তালা বিএনপি ও অঙ্গ সংগঠন গণভবনকে জাদুঘরে রূপান্তরে জন্য  আগামীকালের মধ্যে কমিটি’ আনোয়ারায় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত। সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানকে ৭ দিনের রিমান্ড বাগেরহাটে আওয়ামীলীগ নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার মাগুরার নবাগত পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা মাগুরা জেলা সাংবাদিক ফোরামের। সাবেক আইজিপি শহীদুল হক ও আবদুল্লাহ আল মামুন গ্রেপ্তার ভোলায় বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত জসিমের লাশ ২৮ দিন পর কবর থেকে উত্তোলন সাতক্ষীরার তালা কলারোয়া ১ আসনের সাবেক এমপি হাবিবুর ইসলাম হাবিব কারাগার থেকে মুক্তি লাভ।

জয়পুরহাটে বিনা খরচে আইনের সেবা পেতে সেমিনার অনুষ্ঠিত

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২৮ জুন, ২০২২

“ফৌজদারি মামলায় কোর্ট পুলিশ ও লিগ্যাল এইড প্যানেল আইনজীবীর কর্তব্য ও করনীয় ” শীর্ষক জয়পুরহাটে সেমিনার অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা ৪ টায় জেলা লিগ্যাল এইড অফিসের আয়োজনে, চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের কনফারেন্স রুমে এ সেমিনার অনুষ্ঠিত হয়।

জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান, জেলা ও দায়রা জজ মোঃ নুর ইসলাম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ জাহাঙ্গীর আলম,সিনিয়র সহকারী জজ ও জেলা লিগ্যাল এইড অফিসার মোঃ সামিউল ইসলাম। লিগ্যাল এইড প্যানেল আইনজীবী, এ্যাডঃ মানিক হোসেন হোসেন, এ্যাডঃ মামুন কবির লাবু, কোর্ট পুলিশ পরিদর্শক আব্দুল লতিফ খাঁন, এ্যাডঃ আরাফাত হোসেন মুন, এ্যাডঃ খাদিজা ইসলাম সম্পা, এ্যাডঃ গোলাম সরোয়ার বকুল সহ প্যানেল আইনজীবী ও কোর্ট পুলিশরা।

সেমিনারে অসহায়-হতদরিদ্র মানুষ বিনা খরচে আইনের সেবা পেতে নানা দিক নির্দেশনা মুলক পরামর্শ ও আলোচনা করা হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..