রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
পুলিশ কোন দলের না, পুলিশ রাষ্ট্রের পুলিশ সুপার তৌহিদুল আরিফ সাবেক এমপি হাবিবুল ইসলাম কে গণসংবর্ধনায় প্রদান করেন তালা বিএনপি ও অঙ্গ সংগঠন গণভবনকে জাদুঘরে রূপান্তরে জন্য  আগামীকালের মধ্যে কমিটি’ আনোয়ারায় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত। সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানকে ৭ দিনের রিমান্ড বাগেরহাটে আওয়ামীলীগ নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার মাগুরার নবাগত পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা মাগুরা জেলা সাংবাদিক ফোরামের। সাবেক আইজিপি শহীদুল হক ও আবদুল্লাহ আল মামুন গ্রেপ্তার ভোলায় বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত জসিমের লাশ ২৮ দিন পর কবর থেকে উত্তোলন সাতক্ষীরার তালা কলারোয়া ১ আসনের সাবেক এমপি হাবিবুর ইসলাম হাবিব কারাগার থেকে মুক্তি লাভ।

নড়াইলে আন্তর্জাতিক নারী দিবস পালিত

মোঃ নয়ন শেখ, স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২

নড়াইল টেকসই আগামীর জন্য জেন্ডার সমতাই আজ অগ্রগণ্য” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নড়াইলে আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে। মঙ্গলবার সকালে জেলা পুলিশের আয়োজনে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এর আগে শহরের মুচিরপোল এলাকা থেকে একটি র‌্যালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পুলিশ লাইনে গিয়ে শেষ হয়। এসময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানজিলা সিদ্দিকার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নড়াইল পুলিশ সুপার প্রবীর কুমার রায় (পিপিএম বার)।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা. নাছিমা আকতার, সদর পৌরসভার মেয়র আঞ্জুমান আরা, অতিরিক্ত পুলিশ সুপার এস এম কামরুজ্জামান। জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইসমত আরা, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শওকত কবির, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ, পুলিশের সদস্যসহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ এসময় উপস্থিত ছিলেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..