রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
শিরোনামঃ
লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত  মিল্টন ব্লেড-ছুরি দিয়ে নিজেই অপারেশন করতেন, তথ্য জানালো ডিবি মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত

বেনাপোলে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু, ড্রাইভার আটক।

মোঃ জসীম উদ্দীন, শার্শা উপজেলা প্রতিনিধি
  • আপলোডের সময় : রবিবার, ৩০ জানুয়ারী, ২০২২

যশোরের বেনাপোল স্থলবন্দরে ১নাম্বার গেটের সামনে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে সুরাইয়া (১৯) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

রবিবার (৩০ জানুয়ারি) দুপুরে ব্যাটারি চালিত ভ্যান থেকে পড়ে গিয়ে তিনি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মারা যান। এ সময় ড্রাইভার সহ ট্রাকটি আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করে বেনাপোল পোর্ট থানার ডিউটি অফিসার।

বেনাপোল স্থলবন্দরের ১ নাম্বার গেইটের সামনে পাঁকা রাস্তর উপর থাকা একটি ট্রাক (ঢাকা মেট্রো-ইউ-১১-০৫৪৩) পিছনে ফেরার সময় একটি যাত্রীবাহী ব্যাটারীচালিত ভ্যান ট্রাকের পিছনের চাকায় এসে আঘাত করে। তখন ভ্যানে থাকা মহিলা যাত্রী মোছাঃ সুমাইয়া আক্তার (১৯), স্বামী-মোঃ সাইফুল ইসলাম লিমন, সাং-নারায়নপুর (বিশ্বাসবাড়ী), থানা-বেনাপোল পোর্ট, জেলা-যশোর চাকায় নিচে পড়ে গুরুত্বর আহত হয়।

পরবর্তীতে চিকিৎসার জন্য দ্রুত নাভারন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষনা করেন। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে ট্রাক ও ট্রাকের চালককে আটক করে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..