রবিবার, ১৯ মে ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড বাগেরহাটের রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে আলী সরদার নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

শার্শায় ১০টি স্বর্ণের বারসহ আটক-১

মোঃ জসীম উদ্দীন, শার্শা উপজেলা প্রতিনিধি
  • আপলোডের সময় : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২

যশোরের শার্শায় ১০টি স্বর্ণের বার (ওজন ১ কেজি ১৬৫গ্রাম) ও একটি মোটরসাইকেল সহ ইসমাইল হোসেন (৩৮) নামে এক জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্য’রা।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারী) রাতে শার্শার শ্যামলাগাছি এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক ইসমাইল হোসেন বেনাপোল পোর্ট থানার নামাজ গ্রামের (পশ্চিমপাড়া) মৃত- আব্দুল জব্বার মিয়ার ছেলে।

বিজিবি জানায়, পাচারকারীরা স্বর্ণের একটি চালান ভারতে পাচারের উদ্দেশ্যে বেনাপোল সীমান্তে যাচ্ছে, এমন গোপন খবরে, বেনাপোল কোম্পানী সদরের কর্মরত সুবেদার আকবর আলীর নেতৃত্বে একটি বিশেষ টীম শার্শা উপজেলার শ্যামলাগাছি গ্রামস্থ পাকা রাস্তার উপর থেকে মোটরসাইকেল (খুলনা মেট্রো এ-০২-২০৩৮) আরোহীকে সন্ধেহ হলে তল্লাশির জন্য থামানো হয়। পরে, তার শরীর তল্লাশি করে প্যান্টের পকেটের মধ্যে বিশেষ কায়দায় লুকায়িত অবস্থায় ১০টি স্বর্ণের বার পাওয়া যায়।
যার সিজারমূল্য ৮২,০৫,০০০/- (বিরাশি লক্ষ পাঁচ হাজার) টাকা।

যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর অধিনায়ক লে. কর্নেল শাহেদ মিনহাজ ছিদ্দিকী জানান, আটককৃত স্বর্ণের বারসহ পাচারকারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

তিনি আরো জানান, আটককৃত স্বর্ণগুলো ঝিকরগাছা থানাধীন লাউজানি বাজারের পার্শ্বে রেলগেইট হতে এনে ভারতে পাচারের উদ্দেশ্যে বেনাপোল গমন করছিল।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..