শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০১:২৬ অপরাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
মেয়র আতিকুল ইসলামকে হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো আদেশ দিয়েছেন আদালত। গত ১৬ বছরে দেশের যা ক্ষতি হয়েছে তা ঠিক করতে অন্তত ১০ বছর সময় লাগবে-উপদেষ্টা আসিফ মাহমুদ ৪৩তম বিসিএসে ২ হাজার ৬৪ জনকে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে সরকার ভোলায় একাধিক মামলার আসামি মহসিন আটক বিএনপি’র সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব শুভ উদ্বোধন করেন পাটকেলঘাটা কাঁচামালের আড়ৎ রায়েন্দা ফেরিঘাটের কাজের মান নিয়ে অভিযোগ এলাকাবাসীর। সাবেক কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার করেছে পুলিশ। সাভারে মিস্ত্রি থেকে পীর কাজী জাবের আল জাহাঙ্গীর, জানালেন গ্রামবাসী   আগামীতে বিএনপি জনগণের সমর্থন নিয়ে ক্ষমতায় আসবে- হাফিজ ইব্রাহিম  সিলেট সুরমা নদীতে প্রতিমা বিসর্জন

লোহাগড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, গুরুতর আহত ২,

মোঃনয়ন শেখ,স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২

নড়াইলের লোহাগড়ার লক্ষ্মীপাশা-মহজন সড়কের খলিশাখালি এলাকায় মাটিবাহী ট্রলির সাথে মোটরসাইকেলের সংঘর্ষে একজন নিহত এবং দুজন গুরুতর আহত হয়েছেন। সোমবার (১০ জানুয়ারি) রাতে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম ইলিয়াস শেখ (৪৭)। তিনি লক্ষ্মীপাশা গ্রামের দবির শেখের ছেলে। গুরুতর আহতরা হলেন- লক্ষ্মীপাশা গ্রামের মন্টু মণ্ডলের ছেলে সুজন মণ্ডল (৩২) এবং চর-করফা গ্রামের লিয়াকত ভূঁইয়ার ছেলে হাসিব ভূঁইয়া (১৮)।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার রাতে নড়াইলের লোহাগড়া উপজেলার লক্ষ্মীপাশা মহজন মহাসড়কে একটি মাটিবাহী ট্রলি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা ২ এবং ট্রলিতে থাকা ১ জন গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আহতদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। এ সময় উন্নত চিকিৎসার জন্য ইলিয়াস শেখকে খুলনা নেয়ার পথে রাত সাড়ে ৩টার দিকে মৃত্যু হয়। অপর দুজনের অবস্থা আশঙ্কাজনক থাকায় খুলনা থেকে ঢাকা পাঠানো হয়েছে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ঘাতক ট্রলিটি আটক করা হয়েছে। তবে চালক পলাতক রয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..