রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড বাগেরহাটের রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে আলী সরদার নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার লোহাগড়ায় বিয়ের ৫ মাস না পেরোতেই দূর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন

লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ 

শরিফুজ্জামান, নড়াইল প্রতিনিধি :
  • আপলোডের সময় : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

আসন্ন লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৬ জন চেয়ারম্যান প্রার্থী। এর মধ্যে তরুন ও যুব সমাজের আইকন সৎ মেধাবী সদালাপি ক্লিন ইমেজের ব্যক্তিত্ব নড়াইল জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য  মোঃ তারিকুল ইসলাম উজ্জ্বল পথসভা উঠান বৈঠক সহ ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে নিজ পক্ষে ভোট প্রার্থনা করছেন। গণসংযোগ চলাকালীন সময়ে তার সঙ্গে লোহাগড়া উপজেলা  আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ,  ছাত্রলীগের নেতা কর্মী ও  সমর্থকরা তারিকুল ইসলাম উজ্জলের সঙ্গে গণ সংযোগে অংশ নেয়। বুধবার সকাল থেকে গনসংযোগ ও পথসভা শুরু করেন। এ সময় তিনি লোহাগড়া উপজেলার বুড়িখালি, এড়েন্দা, কাশীপুর, লক্ষ্মীপাশা, পার মল্লিকপুর, দিঘলিয়া, লুটিয়া, বড়দিয়া মহাজন বাজারসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। এবং বিভিন্ন পয়েন্টে পথসভায় বক্তব্য রাখেন।

মোঃ তারিকুল ইসলাম উজ্জ্বল মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়ন করার লক্ষ্যে দলবল নির্বিশেষে সকল শ্রেণী পেশার মানুষের কাছে দোয়া ও ভোট চেয়েছেন। তিনি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত হলে লোহাগড়া উপজেলাকে একটি আধুনিক স্মার্ট উপজেলা গড়ার প্রত্যয় ব্যক্ত করেছেন সেই সাথে সকল শ্রেণীর পেশার মানুষের কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে একটি আধুনিক উন্নয়নশীল লোহাগড়া উপজেলা গড়ার প্রতিশ্রুতি দিয়েছেন।
তিনি লোহাগড়া হাসপাতালে উন্নত চিকিৎসার ব্যবস্থা, নিয়মিত হাসপাতাল তদারকি, কৃষি খাত, এলাকার রাস্তাঘাট তৈরি ও সংস্করণ, ধর্মীয় প্রতিষ্ঠান নির্মাণ, যারা প্রকৃত সরকারের বিভিন্ন সুবিধা ভাতা ভোগী আছেন তাদেরকে প্রাধান্য দেওয়া এবং প্রত্যেকটা গ্রামে সুবিচার প্রতিষ্ঠা করার জন্য সর্বোচ্চ চেষ্টা অব্যাহত থাকবে।
তিনি আরো বলেন, লোহাগড়া উপজেলার তরুণ যুব সমাজ চাই স্মার্ট ডিজিটাল একটি উপজেলা তারই ধারাবাহিকতায় ইনশাল্লাহ তাদেরকে প্রাধান্য দিয়ে তরুণ যুব সমাজসহ সকল শ্রেণীর সকল পেশার মানুষদের সঙ্গে নিয়ে সুন্দর একটা লোহাগড়া উপজেলা গরবো।
 মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হীরার টুকরো, নড়াইলের রত্ন,  জাতীয় সংসদের মাননীয় হুইপ বাংলাদেশ ক্রিকেটের সর্বকালের সর্বশ্রেষ্ঠ  সফল অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা (এমপি)’র হাত ধরে নড়াইলের লোহাগড়া উপজেলাকে একটি আধুনিক ও মডেল উপজেলা হিসাবে গড়ে তুলবো।
তিনি ভোটারদের প্রতি আহ্বান রেখে বলেন, আগামী ২১ মে ভোটের দিনে লোহাগড়া উপজেলার সকল সম্মানিত ভোটারদের ভোটকেন্দ্রে গিয়ে পেশী শক্তিকে ভয় না পেয়ে আপনাদের মূল্যবান ভোটটি প্রদান করবেন।
জয়ের ব্যাপারে তিনি শতভাগ আশাবাদী

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..