সোমবার, ১৩ মে ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
শিরোনামঃ
সাভারে তিনশত পিছ ইয়াবাসহ যুবলীগ নেতা গ্রেফতার নড়াইলে মোটরসাইকেল কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা সাতক্ষীরায় তেলজাতীয় ফসলের উৎপাদন সেরা ৫ জন কৃষকে পুরস্কার বিতরণ এসএসসি) পরীক্ষায় পাসের হারে শীর্ষে রয়েছে যশোর বোর্ড। আর সর্বনিম্ন পাসের হার সিলেট লোহাগড়ায় শোক আর শ্রদ্ধায় সাবেক চেয়ারম্যানের চির বিদায়  সাতক্ষীরা জেলায় নির্ধারিত সময়ে আনুষ্ঠানিকভাবে আম সংগ্রহের উদ্বোধন লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের নির্বাচনী ইস্তেহার প্রকাশ সিংড়ায় হজ্ব গমনে ইচ্ছুক হাজীদের সংবর্ধনা ও শুভেচ্ছা উপহার বিতরণ  কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন ও শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান লোহাগড়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজের দূর্নীতিবাজ সভাপতি রাশিদুল বাশার ডলারের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল

পিপিএম (রাষ্ট্রপতি) পদক পেলেন খুলনার সন্তান পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান।

মোঃ তৌহিদুর রহমান জেলা প্রতিনিধি খুলনা।
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪
প্রথমবারের মতো রাষ্ট্রের সর্বোচ্চ (পিপিএম) পদক পেলেন খুলনার রুপসা উপজেলার দেয়াড়া গ্রামের শেখ মোঃ সিরাজুল ইসলাম এর ছেলে পুলিশ পরিদর্শক শেখ মোঃ মনিরুজ্জামান। তাঁর পিতা অবসর প্রাপ্ত সরকারি  কর্মকর্তা। তিনি ২০০৬ সালে যশোরে পুলিশের এসআই পদে যোগ দান করেন। তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেরোরিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট সহ বাংলাদেশ পুলিশের হয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি যশোরের শার্শা থানায় কর্মরত রয়েছেন।
এর আগে তিনি গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামলূক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদান, ও পুলিশ বিভাগে সাফল্যের জন্য ৯০ টি পদক পেয়েছেন।
এবারের পুলিশ সপ্তাহে গণতন্ত্রের মানব কন্যা পাঁচবারের সফল প্রধানমন্ত্রী পুলিশ বাহিনীর প্রতি সদা সদয় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এবং বাংলাদেশ পুলিশের অভিভাবক আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, বিপিএম (বার), পিপিএম-সেবা মহোদয় পুলিশ পরিদর্শক শেখ মোঃ মনিরুজ্জামান কে পদক পরিয়ে দেন। তিনি এই সর্বোচ্চ পুরস্কার পাওয়ায় তাঁকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন রুপসার বিভিন্ন গুরুত্বপূর্ণ সামাজিক ও রাজনৈতিক ব্যক্তি বর্গ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..