বুধবার, ০৮ মে ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিংড়ায় হজ্ব গমনে ইচ্ছুক হাজীদের সংবর্ধনা ও শুভেচ্ছা উপহার বিতরণ  কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন ও শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান লোহাগড়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজের দূর্নীতিবাজ সভাপতি রাশিদুল বাশার ডলারের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত  মিল্টন ব্লেড-ছুরি দিয়ে নিজেই অপারেশন করতেন, তথ্য জানালো ডিবি মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু।

প্রেসক্লাব পাইকগাছা এর কমিটি গঠন

এম জালাল উদ্দীন। পাইকগাছা। 
  • আপলোডের সময় : বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩
প্রেসক্লাব পাইকগাছা এর কমিটি গঠন করা হয়েছে। প্রকাশ ঘোঘ বিধান কে সভাপতি  ও মো: জালাল উদ্দিন কে সাধারণ সম্পাদক করে প্রেসক্লাব পাইকগাছা এর নয় সদস্য বিশিষ্ট দ্বি-বার্ষিক কার্য নির্বাহী কমিটি গঠন করা হয়েছে। প্রেসক্লাব পাইকগাছা এর কমিটি গঠনের লক্ষ্য ২০ সেপ্টেম্বর সকাল ১১ টায় পাইকগাছা মুক্তিযোদ্ধা মার্কেটে অবস্থিত প্রেসক্লাব পাইকগাছা এর কার্যালয়ে এক মতবিনিময় সভা প্রসক্লাব এর সভাপতি প্রকাশ ঘোষ বিধান এর সভাপতিত্বে  অনুষ্ঠিত হয়।
আয়োজিত সভায় সর্বসন্মিতক্রমে উক্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্যান্য’রা হলেন, সিনিয়রসহ সভাপতি আব্দুল মজিদ সরদার, সহ-সভাপতি জগদীশ চন্দ্র রায়, যুগ্ম সাধারণ সম্পাদক গাজী মো: আব্দুল আলীম, দপ্তর সম্পাদক শামীম আহমেদ, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক জি.এম মিজানুর রহমান মিজান, নির্বাহী সদস্য মো: রাজু আহমেদ ও মো: আজিজুল ইসলাম।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..