শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড বাগেরহাটের রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে আলী সরদার নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার লোহাগড়ায় বিয়ের ৫ মাস না পেরোতেই দূর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন সাভারে তিনশত পিছ ইয়াবাসহ যুবলীগ নেতা গ্রেফতার নড়াইলে মোটরসাইকেল কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা সাতক্ষীরায় তেলজাতীয় ফসলের উৎপাদন সেরা ৫ জন কৃষকে পুরস্কার বিতরণ

মানিকগঞ্জে ফলসাটিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ৪

মানিকগঞ্জ প্রতিনিধি: তা-সীন ইসলাম
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩

রোববার দুপুরে জেলার শিবালয় উপজেলার ফলসাটিয়া এলাকায় এ ঘটনা ঘটে।ভুক্তভোগীর বাবা থানায় মামলা করলে পুলিশ মধ্যরাতে ১২ টা থেকে ২ টা পর্যন্ত অভিযান চালিয়ে অভিযুক্ত ৪ আসামীকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তাররা হলেন- ঐ উপজেলার ফলসাটিয়া গ্রামের মো. হাসান (২৭), সজীব মিয়া (২২), মোহাম্মদ রুবেল মিয়া (২৫) এবং মোহাম্মদ বিজয় মিয়া (২২)।
পুলিশ জানায় গত রবিবার ৯ টার দিকে ধর্ষণের শিকার ওই ছাত্রী স্কুলে যাওয়ার উদ্দেশ্যে ফলসাটিয়া বাসস্ট্যান্ডে পৌছালে তার পূর্বপরিচিত বন্ধু সাথে ফলসাটিয়া এলাকার এক বাড়িতে যায়।দুপুর ১২টার দিকে অভিযুক্তরা বাড়িতে ঢুকে তার বন্ধুকে বের করে দিয়ে তাকে সংঘবদ্ধ ধর্ষণ করে।আসামিরা ঘটনা কাউকে না জানাতে ধর্ষণের শিকার মেয়েকে ভয় ভীতি দেখায়।
শিবালয় থানার অফিসার ইনচার্জ শাহ নূর এ আলম জানান,গণধর্ষণের ঘটনায় অভিযুক্ত ৪ আসামীকের গ্রেফতার করা হয়েছে। আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..