রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
পুলিশ কোন দলের না, পুলিশ রাষ্ট্রের পুলিশ সুপার তৌহিদুল আরিফ সাবেক এমপি হাবিবুল ইসলাম কে গণসংবর্ধনায় প্রদান করেন তালা বিএনপি ও অঙ্গ সংগঠন গণভবনকে জাদুঘরে রূপান্তরে জন্য  আগামীকালের মধ্যে কমিটি’ আনোয়ারায় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত। সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানকে ৭ দিনের রিমান্ড বাগেরহাটে আওয়ামীলীগ নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার মাগুরার নবাগত পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা মাগুরা জেলা সাংবাদিক ফোরামের। সাবেক আইজিপি শহীদুল হক ও আবদুল্লাহ আল মামুন গ্রেপ্তার ভোলায় বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত জসিমের লাশ ২৮ দিন পর কবর থেকে উত্তোলন সাতক্ষীরার তালা কলারোয়া ১ আসনের সাবেক এমপি হাবিবুর ইসলাম হাবিব কারাগার থেকে মুক্তি লাভ।

লোহাগড়া সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ে সন্ত্রাস, জঙ্গিবাদ ও নৈরাজ্য বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত

সংগ্রাম প্রতিদিন ডেস্ক ঃ
  • আপলোডের সময় : সোমবার, ৭ আগস্ট, ২০২৩

নড়াইল লোহাগড়া সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ে সন্ত্রাস, জঙ্গিবাদ ও নৈরাজ্য বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন পরিষদ কতৃক এই আলোচনা সভায় সভাপতিত্ব করেন লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব আজগর আলী, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লোহাগড়া উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান শিকদার আব্দুল হান্নান রুনু, প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা বাংলাদেশ সুপ্রীম কোর্টের এড. শেখ মোঃ তরিকুল ইসলাম।
সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. ফরিদ আহমেদ।
আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ, ঢাকা দারুন্নাজাত সিদ্দিকীয়া কামিল মাদ্রাসার প্রভাষক মো: নজরুল ইসলাম, লোহাগড়া পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম হায়াতুজ্জামান প্রমূখ।
বক্তারা তরুনদের সন্ত্রাস, জঙ্গি, নৈরাজ্যের বিরুদ্ধে জাগরণের মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণ করার আহবান জানান।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..