বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:০১ অপরাহ্ন
শিরোনামঃ
বাউফলে ৩ শিশুকে শিকলে বেঁধে নির্যাতনের  অভিযোগে ব্যবসায়ী আটক  মধুখালীতে মহান স্বাধীনতা  ও জাতীয় দিবস যথাযথ মর্যাদায় উদযাপিত সাতক্ষীরায় নানা কর্মসূচির মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লোহাগড়ায় স্বাধীনতা দিবসে উপজেলা প্রশাসনের কার্ড দিয়ে অর্থ আদায়ের অভিযোগ  ঈদগাঁও গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে দোকান পুড়ে ছারখার। সাভারে বাড়ির জানালা কেটে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে  দুবাই বাংলাদেশ কনস্যুলেটে “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন। টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আজ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী

যশোরের অভয়নগরে ট্রেনের সাথে ট্রাকের সংঘর্ষের আহত এক জন

মতিন গাজী (যশোর জেলা প্রতিনিধি)
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৩
ট্রেন চলাচল ১ ঘন্টা বন্ধ:গেটম্যান ও চালক পলাতক।

যশোরের অভয়নগরে ট্রেনের সাথে ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে গুরুতর আহত একজন পথযাত্রী। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার নাম ঠিকানা এখনো জানা যায়নি।

ঘটনাটি (বৃহস্পতিবার ১২টায়)উপজেলার ভাঙ্গাগেট নামক স্থানে ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন নওয়াপাড়া রেলওয়ের স্টেশন মাস্টার মাসুদ রানা।
স্থানীয়রা জানান,খুলনাগামী কপতাক্ষ এক্সপ্রেস ট্রেন ও (ঢাকা – মেট্রো- ট১৪-৮১৯৩ ) ট্রাকের সংঘর্ষ হয়।
এ ঘটনার পর রেলওয়ে গেটম্যান ও চালক পলাতক রয়েছে। রেলওয়ের গেটম্যান আশিষ কুমারের অবহেলায় এই দূর্ঘটনা ঘটেছে বলে অনুমান করছে পথ যাএিরা। এতে একজন পথযাত্রী আহত হন। ঐ পথ যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। ওই রুটে ট্রেন চলাচল ৪৫ মিনিট বন্ধ থাকে।পরে দুমড়ানো মুচড়ানো ট্রাকটি সড়ক থেকে সরানোর জন্য নওয়াপাড়া হাইওয়প পুলিশ উদ্ধার কাজ করে।
নওয়াপাড়া রেলওয়ে স্টেশন মাস্টার মাসুদ রানা বলেন,খুলনাগামী কপতাক্ষ এক্সপ্রেস ট্রেনটি যশোর থেকেে ছেড়ে আসছিলো।বেলা ১২ টায় উপজেলার ভাঙ্গাগেট রেল ক্রচিংয়ে পৌঁছালে যশোর খুলনা মহাসড়কে আসা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। রেলওয়ের গেটম্যান আশিষ কুমারের ব্যাপারে তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান তিনি।
নওয়াপাড়া হাইওয়ে থানার ওসি আব্দুল হামিদ মোল্যা বলেন,ট্রেন ও ট্রাকের সংর্ঘষের ঘটনার ওখানে আমাদর টিম কাজ করছে। আপাতত সড়ক থেকে ট্রাকটি উদ্ধার করে যানবহন চলাচল স্বাভাবিক করে দেওয়া হয়েছে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..