রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

বেনাপোলে ২৩ টি তাজা ককটেল উদ্ধার

মোঃ জসীম উদ্দীন, শার্শা উপজেলা প্রতিনিধি
  • আপলোডের সময় : সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩

রবিবার (৩ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার সময় বেনাপোল স্থলবন্দরের ৩৫ নং কেমিক্যাল গোডাউনের পশ্চিম পাশে ইউনুস মার্কেটের পূর্ব পাশে একটি মুদিখানা দোকানের পিছনে ড্রেনের মধ্য হতে পরিত্যক্ত অবস্থায় ২৩ টি তাজা ককটেল উদ্ধার করেছে বেনাপোল পোর্ট থানার পুলিশ। তবে এ সময় কাউকে আটক করতে পারেনি।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূঁইয়া জানান, গোপন সংবাদে জানতে পারি বেনাপোল পোর্ট থানার ৩৫ নং কেমিক্যাল গোডাউনের পাশে একটি মুদিখানা দোকানের পিছনে ড্রেনের মধ্য পরিত্যক্ত অবস্থায় ২৩ টি তাজা ককটেল রয়েছে। এমন খবরে, বেনাপোল পোর্ট থানার একটি টিম সেখানে অভিযান চালিয়ে ২৩ টি তাজা ককটেল উদ্ধার করেন। তিনি আরো জানান কে বা কারা এ ককটেল রেখেছেন তা খতিয়ে দেখা হচ্ছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..