শনিবার, ০২ মার্চ ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন
শিরোনামঃ

কেশবপুরের ৪ দলীয় ভলিবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন তালা ভলিবল দল 

জি.এম.হিরোন (কেশবপুর যশোর)
  • আপলোডের সময় : শনিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৩
কেশবপুরের ৪ দলীয় ভলিবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন তালা ভলিবল দল
জি.এম.হিরোন কেশবপুর যশোর
মাদককে ‘না’ বলি, আগামীর সমৃদ্ধ বাংলাদেশ গড়ি এই শ্লোগানকে সামনে রেখে মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে যশোরের কেশবপুর উপজেলার চুয়াডাঙ্গা-পাথরা খেলার মাঠে যুব সমাজের আয়োজনে ৫ম বার্ষিকী ডে-লাইট ৪ দলীয় ভলিবল টুর্নামেন্ট” ২০২৩ খেলা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বিকেলে উক্ত খেলা উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি কেশবপুর উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন। এসময় প্রধান অতিথির বক্তৃতা কালে বলেন, তরুণরাই দেশ, জাতি ও সমাজের উজ্জ্বল নক্ষত্র, জাতির আগামী দিনের কর্ণধার। দেশকে আরও এগিয়ে নিয়ে যেতে জাতির মূল চালিকাশক্তি হলো তরুণরাই। তরুণ ও যুব সমাজের একাংশ নানাভাবে জড়িয়ে যাচ্ছে মরণ নেশা মাদকের সঙ্গে। নেশা ধীরে ধীরে বিবর্ণ করে দিচ্ছে আমাদের সবুজ তারুণ্যকে। নষ্ট করে দিচ্ছে দেশের ভবিষ্যত। আমাদের দেশের রয়েছে পর্যাপ্ত তারুণ্যনির্ভর জনশক্তি।
তিনি আরও বলেন, আপনাদের দাবীর কথা আমায় বলেছেন তবে একটু আশ্বস্ত করতে পারি আমার পক্ষ থেকে যতটুকু সম্ভব সার্বিকভাবে সহযোগিতা আপনারা পাবেন। চেয়ারম্যান সাহেব স্থানীয় যুবকদের  ও সমাজকে ভালো রাখতে যে উদ্যোগ নিয়েছেন সে জন্য তাকে আমার পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ। আপনারা সবাই ভালো থাকবেন সবাইকে ভালো রাখবেন। আজকের খেলার শুভ উদ্বোধন ঘোষণা করলাম। জয় বাংলা আল্লাহ হাফেজ।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন এর সভাপতিত্বে ও মহির উদ্দিন মাহির সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তৃতা করেন, মঙ্গলকোট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের বিশ্বাস, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব নজরুল ইসলাম সরদার, জয়টেক্স এর স্বত্বাধিকারী এস এম শফিকুল ইসলাম, লিটন গিফট এন্ড কর্নারের স্বত্বাধিকারী এস এম কামরুজ্জামান লিটন, জাকারিয়া হার্ডওয়ার এন্ড সেনেটারির স্বত্বাধিকারী মিজানুর রহমান বাবলু।
এছাড়াও উপস্থিত ছিলেন, এলাকার কৃতি সন্তান এলাকার গৌরব উজ্জ্বল রত্ন, মানবিক পুরুষ গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রণালয়ের মাননীয় পরিকল্পনা মন্ত্রী’র ব্যক্তিগত কর্মকর্তা শেখ মোঃ কামরুজ্জামান, এম এন টেক্স বিডি মোঃ মাসুদুজ্জামান। জয়টেক্সের মার্কেটিং ডিরেক্টর মহসিন বাহার প্রমূখ।
খেলায় অংশগ্রহণ করেন, বাবর আলী ভলিবল দল,  যশোর জেলা ভলিবল দল, সাতক্ষীরা রাজ্জাক পার্ক ভলিবল দল, তালা ভলিবল দল, ভলিবল ন্যাশনাল টিমের খেলোয়াড় হরস্বিত বিশ্বাস তালা ভলিবল দলের হয়ে খেলা করেন। এবং তার নৈপুর খেলা করে  দলকে চ্যাম্পিয়ন করে গৌরব অর্জন করে। ম্যান অফ দ্যা সিরিজ অর্জন করে। এছাড়াও প্রতিটি দলের একজন সেরা খেলোয়াড়কে সেরা খেলোয়াড় হিসেবে পুরুষ্কার দেওয়া হয়। খেলায় কেন্দাল চ্যাম্পিয়ন তালা ভলিবল দলকে নগদ ৩০ হাজার টাকা ও রানার্স আপ  বাবুর আলী ভলিবল দলকে নগদ ২০ হাজার টাকা পুরুষ্কার দেওয়া হয়।
সাতক্ষীরা খেলা দেখতে আসা এহসানুল হায়দার বলেন, আমি প্রতিবার এখানে ভলিবল খেলা দেখতে আসি। আগে একটি স্কুলের ছোট মাঠে খেলা হতো। এবার এসে আমার আরও ভালো লাগলো একটি সুন্দর খেলার মাঠ ও আয়োজকদের ব্যবস্থাপনা খুবই প্রশংসনীয়।
খেলা পরিচালনা করেন বাংলাদেশ ভলিবল ফেডারেশনের রেফারি মুস্তাফিজুর রহমান বাবুু ও মোঃ আবু সাইদ। সহযোগী ছিলেন, আব্দুর রহিম জোয়ার্দার, আব্দুর রাজ্জাক শেখ, গোলাম মোস্তফা সরদার, মশিয়ার রহমান গাজী।
সার্বিক সহযোগিতায় বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মনিরুজ্জামান ও হযরত আলী জোয়ারদার। স্কোর বের্ডে দায়িত্বে ছিলেন আব্দুল হামিদ মোল্লা ও মাস্টার সুকান্ত বিশ্বাস অশোক। বর্ণনায় ছিলেন মহির উদ্দিন মাহি ও মাস্টার সাধন মল্লিক।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..