শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী  লোহাগড়ায় পুলিশের তান্ডব প্রতিবাদে  এলাকাবাসীর বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  বাগেরহাটের মংলায় গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারি আটক নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রিক বিতরণ খুলনার রূপসায় সালাম জুট মিলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৬ টি ইউনিট , নড়াইলে ধান ক্ষেতে প্রতিক্ষণ বিমান!  রাউজান থানায় সড়ক দূর্ঘটনায় বাঁশখালীর ২ হাফেজ ইমামের মৃ*ত্যু বাগেরহাটে অসহায় হত দরিদ্র মানুষের হাতে ঈদ উপহার তুলে দিলেন জনতার এমপি শেখ সারহান নাসের তন্ময় গণমাধ্যমকর্মীদের সংগঠন বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

যশোর জেলা পুলিশের বার্ষিক সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত।

মতিন গাজী (যশোর জেলা প্রতিনিধি)
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৩
বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে যশোর জেলা পুলিশের বার্ষিক সমাবেশ এবং ক্রীড়া প্রতিযোগিতা পুলিশ লাইন মাঠে  গত সোমবার (৬ ফেব্রুয়ারী)  অনুষ্ঠিত হয়েছে। যশোর জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার পিপিএম বিপিএম (বার)-এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ পুলিশের আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির সভানেত্রী ডা. তৈয়বা মুসরাত জাহান চৌধুরী, খুলনা রেঞ্জের ডিআইজি মইনুল হক।
যশোর জেলায় কর্মরত সকল পুলিশ সদস্যদের বার্ষিক সমাবেশ শেষে ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়। বিভিন্ন ইভেন্ট মুক্তিযোদ্ধা, চেয়ারম্যান, ইউপি চেয়ারম্যান,পুলিশ  সদস্য ও পুলিশ পরিবারের সদস্যরা এ অনুষ্ঠানে অংশ নেন।
আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন,যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলনসহ নেতৃবৃন্দ,উপজেলার চেয়ারম্যান বৃন্দগন,মুক্তিযোদ্ধা গন,প্রেসক্লাব যশোরের নেতৃবৃন্দ ও নওয়াপাড়া প্রেসক্লাবের নেতৃবৃন্দ এবং খুলনা বিভাগের ১০ জেলার পুলিশ সুপার সহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও সদস্যগণ।
যশোর পুলিশ লাইন মাঠের চারিদিকে রঙ-বেরঙের ফুলে ফুলে সাজানো ও আলোকসজ্জার অনুষ্ঠানের আগে পুলিশ প্যারেডের নেতৃত্ব দেন যশোরের অতিরিক্ত পুলিশ সুপার  মোঃ বেলাল হুসাইন। এ সময় পুলিশ সার্কেল (ক ও খ) এবং যশোর জেলার সব থানার অফিসার ইনচার্জ উপস্থিত ছিলেন।প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মধ্যে প্রধান অতিথি পুরস্কার বিতরণ করেন।
 রাতে সাংস্কৃতিক অনুষ্ঠান হয় পুলিশ লাইন মাঠে। পুলিশের সামগ্রিক অনুষ্ঠানকে ঘিরে দিন-রাত ছিল জমজমাট এবং আনন্দমুখর পরিবেশ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..