শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১২:৪১ অপরাহ্ন
শিরোনামঃ
পিপিএম (রাষ্ট্রপতি) পদক পেলেন খুলনার সন্তান পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান। লোহাগড়ায় সৎ মায়ের হাতে ৩ বছরের শিশু খুন রাষ্ট্রপতি পদক পেলেন সিলেট জেলার পুলিশ সুপার’’ রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  খুলনায় গোয়েন্দা পুলিশের হাতে আটক অস্ত্রধারী সন্ত্রাসী নরসিংদীতে জাতীয় স্থানীয় সরকার দিবস – ২০২৪ পালিত। কক্সবাজারে পুলিশ সুপার’ ও র‍্যাব অধিনায়কসহ পুলিশ পদক পেলেন দশ কর্মকর্তা যথাযথ মর্যাদায় সরকারি সা’দত কলেজে পালিত হলো শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আমিরাতে বাংলাদেশ মিশনের মাতৃভাষা দিবস পালন ভাষা শহীদদের প্রতি খুলনা জেলা ও মহানগর যুবদলের শ্রদ্ধা নিবেদন 

যশোর অভয়নগরে ভাইপোর ছুরিকাঘাতে চাচা খুন”

মতিন গাজী (যশোর জেলা প্রতিনিধি)
  • আপলোডের সময় : শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩
যশোরের অভয়নগরে ভাইপোর ছুরিকাঘাতে রাজু মোল্ল্যা (৪০) নামে একজন খুন হয়েছেন। বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার প্রেমবাগ ইউনিয়নের চেঙ্গুটিয়া গ্রামের বাবলাতলা নামক স্থানে এ ছুরিকাঘাতের ঘটনা ঘটে।
শুক্রবার ভোররাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহতের ভাই স্থানীয় ইউপি সদস্য জসিম উদ্দিন খোকন বিষয়টি নিশ্চিত করেন। ঘটনার পর হামলাকারীর ভাইপো রাকিবুল ইসলাম পলাতক রয়েছে বলে জানা গেছে।
নিহত রাজু মোল্ল্যা চেঙ্গুটিয়া গ্রামের মৃত গোলাম নবী মোল্যার ছেলে। ভাইপো রাকিবুল ইসলাম (২৪) প্রেমবাগ ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের মেম্বার জসিম উদ্দিন খোকনের বড় ছেলে।
প্রতিবেশী সাঈদ শেখ ও জাহিদ হাসান মোড়ল জানান,বৃহস্পতিবার দুপুরে রাজু মোল্ল্যা তার ভাই জসিম উদ্দিন খোকনের ফ্রিজে আদা বাটা রাখেন। এসময় খোকন মেম্বারের ছেলে রাকিবুলের সঙ্গে তার চাচা রাজুর আদা বাটা ফ্রিজে রাখা নিয়ে বাকবিতন্ড হয়। এদিন সন্ধ্যায় রাজু ঘর থেকে বের হলে রাকিবুল তার বুকে ও পিঠে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরিবারের সদস্যরা রক্তাক্ত জখম অবস্থায় রাজুকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
নিহতের ভাই ইউপি সদস্য জসিম উদ্দিন খোকন জানান,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর রাজুর শারীরিক অবস্থার অবনতি হলে রাতে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। শুক্রবার ভোররাতে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। তিনি আরো জানান, তার ছেলে রাকিবুল গত ১০ বছর ধরে মানসিক রোগে আক্রান্ত।
এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামীম হাসান জানান,ছুরিকাঘাতে খুনের বিষয়টি শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..