বুধবার, ২২ মে ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন
শিরোনামঃ
নড়াইল সদরে দ্বিমুখী ও লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী বাগেরহাটে মোরেলগঞ্জে জীবনের ঝুৃঁকি নিয়ে ভাঙা কাঠের পুল দিয়ে পার হচ্ছে সাধারণ মানুষ। চা শ্রমিক দিবস,মুল্লুকে চলো আন্দোলনের ১০৩ বছর। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন – মাশরাফী কুকুরের দল তাকে একা পেয়ে কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ 

যশোরে ১কোটি ১৮লাখ টাকা ব্যায়ে এতিমখানার নব নির্মিত ভবন উদ্বোধন।

মতিন গাজী (যশোর জেলা প্রতিনিধি)
  • আপলোডের সময় : রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২
আজ২৫ ডিসেম্বর (রবিবার) সকলা ১০টার সময় যশোরের অভয়নগর উপজেলার ঐতিহ্যবাহী প্রেমবাগ এরশাদ এতিমখানার নবনির্মিত চারতলা ভবনের শুভ উদ্বোধন করা হয়েছে।
গতকাল এই উদ্বোধনি অনুষ্ঠানের সভাপতিত্ব করেন এতিমখানার সভাপতি ও অনুষ্ঠানের সভাপতি সৈয়দ মাহবুব হোসেন এবং অনুষ্ঠান সঞ্চালনা করেন এতিমখানার সাধারণ সম্পাদক মোল্ল্যা সাঈদ আলম বাচ্চু।
 এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব নবিরুল ইসলাম বুলবুল।
জনপ্রশাসন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব সুভাষচন্দ্র বিশ্বাস, উপস্থিত ছিলেন অর্থদানকারী প্রবাসী ডাক্তার আব্দুল মান্নানের ভাই,শাহিনুর কবির।
 প্রবাসী  জমি দাতা মোশারফ হোসেন মোঃ সোবহান মোল্ল্যা মোঃ আহসান অনুষ্ঠানের শুরুতে,  অনুষ্ঠানের  উদ্বোধনী বক্তব্য রাখেন প্রফেসর মুজিবুর রহমান শাওন।
আজকের এই উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা সৈয়দ কামরুজ্জামান,শিক্ষক মাহবুব হোসেন, মালোপাড়া ক্যাম্পর ইনচার্জ মোঃ ওহিদুল ইসলাম,নোয়াপাড়া প্রেসক্লাবের উপদেষ্টা সুনীল দাস, সদস্য সাংবাদিক জাকির হোসেন হৃদয় প্রমুখ, সাংবাদিক মতিন গাজী সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ।
১কোটি ২৮ লক্ষ টাকা ব্যয় এতিমদের থাকার জন্য এ ভবনটি নির্মিত করা হয়েছে বলে জানান বক্তারা,এলাকাবাসীর কাছ থেকে ২০ লক্ষ টাকা এবং বিভিন্ন দপ্তর থেকে ১ কোটি ১৮ লক্ষ টাকা সংগ্রহ করে তিলে তিলে এতিমদের জন্য এ ভবনটি নির্মান করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..