শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ। নেত্রকোণায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায়

যশোরে ১কোটি ১৮লাখ টাকা ব্যায়ে এতিমখানার নব নির্মিত ভবন উদ্বোধন।

মতিন গাজী (যশোর জেলা প্রতিনিধি)
  • আপলোডের সময় : রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২
আজ২৫ ডিসেম্বর (রবিবার) সকলা ১০টার সময় যশোরের অভয়নগর উপজেলার ঐতিহ্যবাহী প্রেমবাগ এরশাদ এতিমখানার নবনির্মিত চারতলা ভবনের শুভ উদ্বোধন করা হয়েছে।
গতকাল এই উদ্বোধনি অনুষ্ঠানের সভাপতিত্ব করেন এতিমখানার সভাপতি ও অনুষ্ঠানের সভাপতি সৈয়দ মাহবুব হোসেন এবং অনুষ্ঠান সঞ্চালনা করেন এতিমখানার সাধারণ সম্পাদক মোল্ল্যা সাঈদ আলম বাচ্চু।
 এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব নবিরুল ইসলাম বুলবুল।
জনপ্রশাসন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব সুভাষচন্দ্র বিশ্বাস, উপস্থিত ছিলেন অর্থদানকারী প্রবাসী ডাক্তার আব্দুল মান্নানের ভাই,শাহিনুর কবির।
 প্রবাসী  জমি দাতা মোশারফ হোসেন মোঃ সোবহান মোল্ল্যা মোঃ আহসান অনুষ্ঠানের শুরুতে,  অনুষ্ঠানের  উদ্বোধনী বক্তব্য রাখেন প্রফেসর মুজিবুর রহমান শাওন।
আজকের এই উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা সৈয়দ কামরুজ্জামান,শিক্ষক মাহবুব হোসেন, মালোপাড়া ক্যাম্পর ইনচার্জ মোঃ ওহিদুল ইসলাম,নোয়াপাড়া প্রেসক্লাবের উপদেষ্টা সুনীল দাস, সদস্য সাংবাদিক জাকির হোসেন হৃদয় প্রমুখ, সাংবাদিক মতিন গাজী সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ।
১কোটি ২৮ লক্ষ টাকা ব্যয় এতিমদের থাকার জন্য এ ভবনটি নির্মিত করা হয়েছে বলে জানান বক্তারা,এলাকাবাসীর কাছ থেকে ২০ লক্ষ টাকা এবং বিভিন্ন দপ্তর থেকে ১ কোটি ১৮ লক্ষ টাকা সংগ্রহ করে তিলে তিলে এতিমদের জন্য এ ভবনটি নির্মান করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..