শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাথমিক থেকে কলেজ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০

তিব্র শীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

মতিন গাজী (যশোর জেলা প্রতিনিধি)
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২

যশোরের মনিরামপুর উপজেলার মনোহরপুর ইউনিয়নের উদ্দোগে গরীব দুঃখী শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের বৃষ্টি মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ন আয়ের মানুষদেরকে।

তারই পরিপ্রেক্ষিতে যশোরের মনিরামপুর উপজেলার ১৭ নং মনোহরপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

২০ ডিসেম্বর,মঙ্গলবার সকালে মনোহরপুর ইউপি পরিষদে গরীব ও দুস্থ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন,ইউপি চেয়ারম্যান মোঃ এস এম আক্তার ফারুক মিন্টু।

এ সময় উপস্থিত ছিলেন ইউপি সচিব সন্জু মন্ডল, ইউপি মেম্বার মোঃ সিরাজুল ইসলাম ফকির, মোঃ আনিচুর রহমান,কামাল মোড়ল,মোঃ সদর আলী,গ্রাম পুলিশ মোঃ মাসুম বিল্লাহ, মোঃ মাহাবুর রহমান, সমেশ্বর সরকার প্রমুখ।

বিতরণ কালে ইউপি চেয়ারম্যান এস এম আক্তার ফারুক মিন্টু জানান, তীব্র শীতের প্রকোপে সমাজের গরীব ও দুস্থ মানুষেরা অসহনীয় ভাবে জীবন ধারন করছেন। এরই পরিপ্রেক্ষিতে আজ মনোহরপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ডের গরীব ও দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে।
তীব্র শীতের মধ্যে শীত বস্ত্র নিতে ছুটে আসা গরীব ও দুস্তরা কম্বল পেয়ে স্বস্তি প্রকাশ করেন।

শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে চেয়ারম্যান
এস এম আক্তার ফারুক মিন্টু বলেন, আমরা আপনাদের ঘরের সন্তান আপনাদেরই সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন,তা মেনে নেয়া যায় না এটা খুবই বেদনা দায়ক। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ,সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি,পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে। এ সময় তিনি সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..