রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা 

লক্ষ্মীপুরে পুলিশি অভিযানে সাত জুয়াড়ি গ্রেপ্তার।

এ জে এম ইসমাইল হোসেন। লক্ষীপুর জেলা প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২

লক্ষ্মীপুরে অভিযান চালিয়ে খেলার আসর থেকে ৭ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় জুয়া খেলায় ব্যবহৃত সরঞ্জামাদি উদ্ধার করা হয়। মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এর আগে সোমবার রাতে চন্দ্রগঞ্জ থানাধীন চরশাহী ইউপির তালতলা এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, বেগমগঞ্জ উপজেলার ভবভদ্রী গ্রামের মৃত মোস্তাফিজুর রহমানের পুত্র ইমন ওরফে সুমন (২৬), একই গ্রামের মৃত খোরশেদ আলমের পুত্র মো. নিজাম (৪০), চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার মৃত মান্নান ভূঁইয়ার পুত্র মো. হান্নান ভূঁইয়া (৫৫), বেগমগঞ্জ উপজেলার বারই চতইল গ্রামের মোক্তার হোসেনের পুত্র মো. শাহআলম (৩৭), চন্দ্রগঞ্জ থানাধীন পূর্ব জাফরপুর গ্রামের মৃত আব্দুর রবের পুত্র আবু তাহের (৪১), একই গ্রামের নজির আহম্মদের পুত্র মো. খোকন (৩৫) ও ফরিদগঞ্জ উপজেলার বাসরা গ্রামের ওলি উল্যার পুত্র রাকিবুল হাসান (৩০)। সংশ্লিষ্ট সূত্র জানায়, গোপন সূত্রে খবর পেয়ে চন্দ্রগঞ্জ থানার এসআই মো. মহসীন, এএসআই গোলাম খালেকসহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে এই ৭ জুয়ারিকে আটক করেন।
চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. তহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..