শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

ধর্মপাশায় ভূয়া চিকিৎসকের ৫০ হাজার টাকা জরিমানা

এম এইচ লিপু মজুমদার (সুনামগঞ্জ) ধর্মপাশা প্রতিনিধি
  • আপলোডের সময় : বুধবার, ১২ অক্টোবর, ২০২২

সুনামগঞ্জের ধর্মপাশায় সোহেল মিয়া নামে এক ভূয়া প্রাণি চিকিৎসককে ভ্রাম্যমানের আদালতের মাধ্যমে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বুধবার দুপুর ২টায় উপজেলা পরিষদ চত্বরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুনতাসির হাসান।
জানা যায়, নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার বড়তলী বানিয়াহাড়ি ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের শেখান্দার আলী ছেলে সোহেল মিয়া দীর্ঘ দিন ধরে ধর্মপাশা উপজেলায় নিজেকে প্রাণি চিকিৎসক হিসেবে পরিচয় দিয়ে চিকিৎসা কার্যক্রম চালিয়ে আসছিল। বুধবার দুপুরে তাকে উপজেলা সদরের কামলাবাজ এলাকায় চিকিৎসা করতে দেখা যায়। ভ্রাম্যমান আদালত চলাকালে তার কাছ থেকে বিভিন্ন অসুধপত্র, প্রয়োজনীয় চিকিৎসা সরঞ্জাম ও ভিজিটিং কার্ড উদ্ধার করা হয়। এ সময় তাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..