সোমবার, ২০ মে ২০২৪, ১০:১২ অপরাহ্ন
শিরোনামঃ
নড়াইল সদরে দ্বিমুখী ও লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী বাগেরহাটে মোরেলগঞ্জে জীবনের ঝুৃঁকি নিয়ে ভাঙা কাঠের পুল দিয়ে পার হচ্ছে সাধারণ মানুষ। চা শ্রমিক দিবস,মুল্লুকে চলো আন্দোলনের ১০৩ বছর। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন – মাশরাফী কুকুরের দল তাকে একা পেয়ে কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ 

ধর্মপাশায় ভূয়া চিকিৎসকের ৫০ হাজার টাকা জরিমানা

এম এইচ লিপু মজুমদার (সুনামগঞ্জ) ধর্মপাশা প্রতিনিধি
  • আপলোডের সময় : বুধবার, ১২ অক্টোবর, ২০২২

সুনামগঞ্জের ধর্মপাশায় সোহেল মিয়া নামে এক ভূয়া প্রাণি চিকিৎসককে ভ্রাম্যমানের আদালতের মাধ্যমে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বুধবার দুপুর ২টায় উপজেলা পরিষদ চত্বরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুনতাসির হাসান।
জানা যায়, নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার বড়তলী বানিয়াহাড়ি ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের শেখান্দার আলী ছেলে সোহেল মিয়া দীর্ঘ দিন ধরে ধর্মপাশা উপজেলায় নিজেকে প্রাণি চিকিৎসক হিসেবে পরিচয় দিয়ে চিকিৎসা কার্যক্রম চালিয়ে আসছিল। বুধবার দুপুরে তাকে উপজেলা সদরের কামলাবাজ এলাকায় চিকিৎসা করতে দেখা যায়। ভ্রাম্যমান আদালত চলাকালে তার কাছ থেকে বিভিন্ন অসুধপত্র, প্রয়োজনীয় চিকিৎসা সরঞ্জাম ও ভিজিটিং কার্ড উদ্ধার করা হয়। এ সময় তাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..