শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

গাইবান্ধা ধাপেরহাটে হিন্দুধর্ম ত্যাগ করে মুসলিম হয়ে প্রেমিকাকে বিয়ে করলেন এক প্রেমিক

(ইসমাইল সিরাজী) গাইবান্ধা জেলা প্রতিনিধি
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২

গাইবান্ধা সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ শ্রী সাগর চন্দ্র সরকার, এখন নাম পরিবর্তন করে, ধর্ম ত্যাগ করে নবমুসলিম হয়ে নাম রেখেছে রিদয় হাসান সাগর।

শুধু তাই নয় সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আবশেষে গত সোমবার রাতে বিয়ে করলেন তার ভালবাসার মানুষ সেই মুসলিম প্রেমিকাকে, যদিও বা তার প্রেমিকা এক সন্তানের জননী তবুও তার প্রেমে প্রতিবন্ধকতা সৃষ্টি করতে পারেনি, কনে পাশ্ববর্তী পালান পাড়া গ্রামের শহিদুল ইসলামের মেয়ে-আর নবমুসলিম প্রেমিক সাগর হিংগার পাড়ার দফাদার রাম রতনের ছেলে। নব দম্পতির জন্য শুভকামনা ও অভিনন্দন জানিয়েছেন অনেকে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..