শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

কুমিল্লার দেবীদ্বারে বাবার মৃত্যুর ৪২ দিন পর ট্রাকের চাপায় প্রাণ গেল ভ্যানচালক পুত্রের।

মোঃওমর ফারুক দেবিদ্বার (কুমিল্লা) প্রতিনিধি
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২

মঙ্গলবার সকালে কুমিল্লা- সিলেট আঞ্চলিক মহাসড়কের কোম্পানিগঞ্জ গোমতী ব্রিজের পাশে ভিংলাবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত মো. ফারুক মূন্সী (৩০) দেবীদ্বার উপজেলার বারুর গ্রামের মো. হোসেন মূন্সীর ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ফারুক মূন্সী মঙ্গলবার সকাল ৯টায় দেবীদ্বার পৌর এলাকার পান্নারপোল মদিনা বেকারি থেকে ভ্যানযোগে মালামাল নিয়ে মীরপুর যাওয়ার পথে কোম্পানীগঞ্জ ব্রিজের কাছে জ্যামে আটকে পড়েন, হঠাৎ ভ্যানের সামনে থাকা ট্রাকটি পেছনের দিকে চাপ দিলে ভ্যান চালক ঘটনাস্থলেই পিষ্ট হয়ে মারা যান।

মদিনা বেকারির সত্ত্বাধিকারী মো. ইব্রাহীম মিয়ার ভাগিনা মো. আনোয়ার হোসেন জানান, বিগত চার-পাঁচ বছর ধরে নিহত ফারুক মূন্সী আমাদের দোকানে কাজ করতেন। তিনি শতকরা সাত টাকা কমিশনে বিভিন্ন মার্কেটে মালামাল বিক্রি করতেন। এতে দৈনিক তার চার-পাঁচশ টাকা আয় হতো। তিনি আজ সকালে দোকান থেকে মালামাল নিয়ে মিরপুর মার্কেটে যাওয়ার পথে ট্রাকচাপায় নিহত হন।

এদিকে, নিহত ফারুক মূন্সীর বাড়িতে চলছে মাতম। নিহতের ছোট ভাই রাসেল মূন্সী জানান, পরিবারের একমাত্র উপার্জনক্ষম বাবা ক্যান্সারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন রোগে ভুগে ৪২ দিন পূর্বে মারা যান। পরিবারের হাল ধরা বড় ভাইও আজ চলে গেলেন। এখন আমাদের গোটা পরিবার অন্ধকারে পড়ে গেছি।
ঘটনার সত্যতা স্বীকার করে মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি কামাল উদ্দিন জানান, লাশ পুলিশ ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে এবং দুর্ঘটনা-কবলিত ট্রাকটি আটক করা হয়েছে, যার নম্বর ঢাকা মেট্রো-ট ১৬-৫৭৫০। মামলার বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত নেয়া হয়নি।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..