বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন
শিরোনামঃ
মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী  লোহাগড়ায় পুলিশের তান্ডব প্রতিবাদে  এলাকাবাসীর বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  বাগেরহাটের মংলায় গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারি আটক নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রিক বিতরণ খুলনার রূপসায় সালাম জুট মিলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৬ টি ইউনিট , নড়াইলে ধান ক্ষেতে প্রতিক্ষণ বিমান!  রাউজান থানায় সড়ক দূর্ঘটনায় বাঁশখালীর ২ হাফেজ ইমামের মৃ*ত্যু বাগেরহাটে অসহায় হত দরিদ্র মানুষের হাতে ঈদ উপহার তুলে দিলেন জনতার এমপি শেখ সারহান নাসের তন্ময় গণমাধ্যমকর্মীদের সংগঠন বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

কুমিল্লার দেবীদ্বারে বাবার মৃত্যুর ৪২ দিন পর ট্রাকের চাপায় প্রাণ গেল ভ্যানচালক পুত্রের।

মোঃওমর ফারুক দেবিদ্বার (কুমিল্লা) প্রতিনিধি
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২

মঙ্গলবার সকালে কুমিল্লা- সিলেট আঞ্চলিক মহাসড়কের কোম্পানিগঞ্জ গোমতী ব্রিজের পাশে ভিংলাবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত মো. ফারুক মূন্সী (৩০) দেবীদ্বার উপজেলার বারুর গ্রামের মো. হোসেন মূন্সীর ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ফারুক মূন্সী মঙ্গলবার সকাল ৯টায় দেবীদ্বার পৌর এলাকার পান্নারপোল মদিনা বেকারি থেকে ভ্যানযোগে মালামাল নিয়ে মীরপুর যাওয়ার পথে কোম্পানীগঞ্জ ব্রিজের কাছে জ্যামে আটকে পড়েন, হঠাৎ ভ্যানের সামনে থাকা ট্রাকটি পেছনের দিকে চাপ দিলে ভ্যান চালক ঘটনাস্থলেই পিষ্ট হয়ে মারা যান।

মদিনা বেকারির সত্ত্বাধিকারী মো. ইব্রাহীম মিয়ার ভাগিনা মো. আনোয়ার হোসেন জানান, বিগত চার-পাঁচ বছর ধরে নিহত ফারুক মূন্সী আমাদের দোকানে কাজ করতেন। তিনি শতকরা সাত টাকা কমিশনে বিভিন্ন মার্কেটে মালামাল বিক্রি করতেন। এতে দৈনিক তার চার-পাঁচশ টাকা আয় হতো। তিনি আজ সকালে দোকান থেকে মালামাল নিয়ে মিরপুর মার্কেটে যাওয়ার পথে ট্রাকচাপায় নিহত হন।

এদিকে, নিহত ফারুক মূন্সীর বাড়িতে চলছে মাতম। নিহতের ছোট ভাই রাসেল মূন্সী জানান, পরিবারের একমাত্র উপার্জনক্ষম বাবা ক্যান্সারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন রোগে ভুগে ৪২ দিন পূর্বে মারা যান। পরিবারের হাল ধরা বড় ভাইও আজ চলে গেলেন। এখন আমাদের গোটা পরিবার অন্ধকারে পড়ে গেছি।
ঘটনার সত্যতা স্বীকার করে মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি কামাল উদ্দিন জানান, লাশ পুলিশ ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে এবং দুর্ঘটনা-কবলিত ট্রাকটি আটক করা হয়েছে, যার নম্বর ঢাকা মেট্রো-ট ১৬-৫৭৫০। মামলার বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত নেয়া হয়নি।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..