শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন
শিরোনামঃ
মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা 

জয়পুুরহাট র‍্যাব কর্তৃক দুইজন অপহরণকারী আটকসহ এক ভিকটিম উদ্ধার

নিরেন দাস,জয়পুুরহাট প্রতিনিধিঃ-
  • আপলোডের সময় : শনিবার, ৬ আগস্ট, ২০২২

জয়পুরহাটে অপহৃত ব্যবসায়ী সোহাগ ওরফে সোহান প্রামানিককে (৩০) উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন র‌্যাব-৫ এর সদস্যরা। ঐ সময় ২ জন অপহরণকারীকে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী এই সংস্থাটি।

এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মাসুদ রানা।

আটককৃতরা জেলার সদর উপজেলার মোহাম্মদাবাদ ইউনিয়নের তেঘরবিশা গ্রামের আব্দুর রশিদের ছেলে টুটুল হোসেন (২২) এবং একই এলাকার টুটুল মন্ডলের ছেলে তানভির ইসলাম শান্ত (২০) বলে জানা গেছে।

র‌্যাব জানায়, অপহৃত ব্যবসায়ী সোহাগ ওরফে সোহান প্রামানিক জয়পুরহাট থেকে বাড়ীতে যাওয়ার পথে জোরপূর্বক অপহরন করে অজ্ঞাতনামা সিএনজিতে দ্রæতবেগে অন্যত্র নিয়ে যেতে থাকে এবং তাকে গলায় ছোরা ধরে ১ লক্ষ ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দিলে তাকে জীবননাশের হুমকী দিতে থাকে অপহরণকারীরা। সেসময়ে অপহৃত সোহাগের চিৎকার চেঁচামেচি শুনতে পায় র‌্যাবের টহল দলের সদস্যরা।

র‌্যাব-৫ জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মাসুদ রানা ও উপ-অধিনায়ক সহকারি পুলিশ সুপার আমিনুলের নেতৃত্বে দুপুর ১টার দিকে সদর উপজেলার খঞ্জনপুর এলাকার একটি দোকানের থেকে অপহৃত সোহাগ ওরফে সোহান প্রামানিককে উদ্ধারসহ অপহরণকারী টুটুল হোসেন ও তানভির ইসলাম শান্তকে গ্রেফতার করে র‌্যাবের সদস্যরা।

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মাসুদ রানা বলেন, অপহৃত সোহাগ ওরফে সোহান প্রামানিক একজন ব্যবসায়ী। অপহরণকারীরা তার কাছে দীর্ঘদিন ধরে চাঁদা দাবি করে আসছিল।

পরে ওই আসামীদের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। রাতেই আইনি প্রক্রিয়া শেষে অপহৃত সোহাগ ওরফে সোহান প্রামানিককে সাধারণ ডায়েরি (জিডি) মূলে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..