শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাথমিক থেকে কলেজ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০

জয়পুুরহাটে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে এক যুবক নিহত

নিরেন দাস,জয়পুুরহাট প্রতিনিধিঃ-
  • আপলোডের সময় : বুধবার, ৩ আগস্ট, ২০২২

জয়পুরহাটে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ আইয়ুব আলী (৩২) নামে এক যুবক নিহত হয়েছে। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে জয়পুরহাট-হিলি রোড়ের হিচমী বাইপাস সড়কে এ দুর্ঘটনায় ঘটে।

নিহত যুবক আইয়ুব আলী জেলার কালাই উপজেলার মাত্রাই ইউনিয়নের পার্বতীপুর গ্রামের ফজলুর রহমানের ছেলে বলে জানা গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, স্ত্রী তালাক দেওয়ার জন্য জয়পুরহাটে আসছিল আইয়ুব আলী। আসার পথে জয়পুরহাট-হিলি রোড়ের হিচমী বাইপাস পার হওয়ার সময়ে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ হয়। সে সময়ে ট্রাকের নিচে পড়ে নিহত হন আইয়ুব আলী। পরে নিহিতের লাশটি হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

জয়পুরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি)একেএম আলমগীর জাহান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জয়পুরহাট-হিলি রোড়ের হিজমি মোড়ে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর আইয়ুব আলী ট্রাকের নিচে পড়ে নিহত হয়েছে। পরে তাকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে আইনি প্রক্রিয়া শেষে পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..