বুধবার, ১০ এপ্রিল ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
শিরোনামঃ
মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী  লোহাগড়ায় পুলিশের তান্ডব প্রতিবাদে  এলাকাবাসীর বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  বাগেরহাটের মংলায় গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারি আটক নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রিক বিতরণ খুলনার রূপসায় সালাম জুট মিলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৬ টি ইউনিট , নড়াইলে ধান ক্ষেতে প্রতিক্ষণ বিমান!  রাউজান থানায় সড়ক দূর্ঘটনায় বাঁশখালীর ২ হাফেজ ইমামের মৃ*ত্যু বাগেরহাটে অসহায় হত দরিদ্র মানুষের হাতে ঈদ উপহার তুলে দিলেন জনতার এমপি শেখ সারহান নাসের তন্ময় গণমাধ্যমকর্মীদের সংগঠন বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মানিকগঞ্জের দৌলতপুরে অসহায়দের আশ্রয়ণের ঠিকানা নির্মাণ হচ্ছে।

বাবুল আহমেদ মানিকগঞ্জ প্রতিনিধি ,
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৪ জুন, ২০২২

মানিকগঞ্জের দৌলতপুরে অসহায়দের প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ প্রকল্পের নির্মাণ কাজ চলছে। এতে মহাখুশি ওই উপজেলার উপকারভোগীরা।

উপজেলার টেপরি এলাকার উপকারভোগী মিনা বেগম বলেন,শেকের বেটি শেখ হাসিনা আমাগো থাকার জন্য বাড়িঘর করে দিচ্ছে। আমরা স্বপ্নে ও কল্পনা করতে পারি নাই। আমগো জন্য ইটের ঘর বানানো হচ্ছে। এতে আমি মহাখুশি।

বহুরা গ্রামের উপকারভোগী শফি উদ্দিন বলেন, শেষ বয়সে এসে ইটের পাকা ঘরে ঘুমাবো স্বপ্নেও চিন্তা করি নাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাগো জন্য বাড়িঘর করে দিচ্ছে এর চেয়ে বড় উপকার আর হয়না। আমাগো ইউএনও স্যার খুব প্ররিশ্রম করে আমাদের জন্য ঘরবাড়ি নির্মাণ কাজ করে যাচ্ছে। আল্লাহ ইউএনও স্যারকে যেন সুস্থ ভাবে বাচিয়ে রাখে।

আরেক অসহায় বিধাব নারী ডালিয়া বেগম বলেন,আমার বাড়ি ঘর এমনকি নিজের বলতে কিচ্ছু নেই। খুব কষ্ট করে জীবন চলছে আমার। সরকার থেকে আমাগো পাকা ঘর বাড়ি দিচ্ছে এতে আমার কষ্ট ঘুচবে। আমরা তো গরীব মানুষ, জীবনে পাকা ঘরে করতে পারতাম না। সরকার আমাগো মত গরীব মানুষ’গো ঘর দিয়ে উপকার করছে। আমরা দেখতেছি আমাগো ঘররে জন্য টিএনও স্যার খুব প্ররিশ্রম করতেছে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, উপজেলা কলিয়া ইউনিয়নে আশ্রয়ণ প্রকল্পের জন্য মাটি ভরাট করা হচ্ছে। এই ইউনিয়নে ১০ জন উপকারভোগীদের জন্য সরকারি খাস জমিতে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ প্রকল্প নির্মাণের প্রস্ততি কাজ চলছে।

দৌলতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: ইমরুল হাসান বলেন, উপজেলার ৮টি ইউনিয়নে ১৫৯ জন উপকারভোগীদের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ প্রকল্পের কাজ চলছে। প্রধানমন্ত্রীর স্বপ্ন অসহায়দের গৃহস্থান বাস্তবায়ন করার লক্ষে ৮টি ইউনিয়নে নির্মাণ কাজ এগিয়ে চলছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..