সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

সিংগাইরে সুবিধাবঞ্চিত মেধাবী শিক্ষার্থীরা পেল আর্থিক অনুদান ও পুরস্কার

মো. মামুন হোসাইন, সিংগাইর(মানিকগঞ্জ) প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩

মানিকগঞ্জের সিংগাইরে সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে আর্থিক সহায়তা, বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীদের ফ্যাসিলিটি উন্নয়ন ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। আজ ২৬ সেপ্টেম্বর, ২০২৩ খ্রি. মঙ্গলবার বেলা ১১ টায় উপজেলার ঐতিহ্যবাহী মজির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের হল রুমে পারফরমেন্স বেজড গ্র্যান্টস ফর সেকেন্ডারী ইন্সটিটিউট (পিবিজিএসআই) স্কিম (সেকেন্ডারী এডুকেশন ডেভেলপমেন্ট প্রোগ্রাম) এর আওতায় ব্যবস্থাপনা জবাবদিহি অনুদান হিসেবে ভূমিহীন, গৃহহীন, অতি দরিদ্র, দুঃস্থ, এতিম, প্রতিবন্ধী, নদী সিকস্তি পরিবারের ১৫ জন শিক্ষার্থীর মাঝে জন প্রতি ৫০০০/- টাকা করে বিতরণ করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এবিএম আব্দুল হান্নান।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার সফিউদ্দিন আহমেদের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক জিএম আমিনুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে জামির্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ও বীর মুক্তিযুদ্ধা মোঃ আব্দুর রশিদ মিয়া, কো-অপ্ট সদস্য মোদাব্বের হোসেন খান শাহিন, মিরপুর গার্লস আইডিয়াল ল্যাবরেটরি ইনস্টিটিউট এর সহকারী প্রধান শিক্ষক (অবঃ) নাসরিন সুলতানা ও পিটিএ কমিটির সভাপতি মোঃ জসিম উদ্দিন বক্তব্য রাখেন। বক্তারা বর্তমান শিক্ষা বান্ধব সরকারের শিক্ষাক্ষেত্রে বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড সম্পর্কে বিভিন্ন তথ্য তুলে ধরেন এবং ভূয়সী প্রশংসা করেন।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক আতিকুর রহমান (বাবু), বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য শামীম খান ও রমিজ উদ্দিন, সিনিয়র শিক্ষক বাদল মিয়া ও কাজী মোশাররফ হোসেন, সহকারী শিক্ষক মোঃ হানিফ, আফরোজা ইয়াসমিন, মো. মামুন হোসাইন, কুদ্দুসুর রহমান, আব্দুর রাজ্জাক প্রমূখ। স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের সম্মানিত প্রধান শিক্ষক জনাব মোঃ আব্বাস উদ্দিন।

সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে অনুদান ও বিদ্যালয়ের ব্যবস্থাপনায় মেধাবী শিক্ষার্থীদের পুরস্কার প্রদান শিক্ষার্থীদের লেখাপড়ায় আরো বেশী আগ্রহী ও মনোযোগী করবে বলে মনে করেন এলাকাবাসী।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..