শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাথমিক থেকে কলেজ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০

মানিকগঞ্জে ফলসাটিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ৪

মানিকগঞ্জ প্রতিনিধি: তা-সীন ইসলাম
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩

রোববার দুপুরে জেলার শিবালয় উপজেলার ফলসাটিয়া এলাকায় এ ঘটনা ঘটে।ভুক্তভোগীর বাবা থানায় মামলা করলে পুলিশ মধ্যরাতে ১২ টা থেকে ২ টা পর্যন্ত অভিযান চালিয়ে অভিযুক্ত ৪ আসামীকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তাররা হলেন- ঐ উপজেলার ফলসাটিয়া গ্রামের মো. হাসান (২৭), সজীব মিয়া (২২), মোহাম্মদ রুবেল মিয়া (২৫) এবং মোহাম্মদ বিজয় মিয়া (২২)।
পুলিশ জানায় গত রবিবার ৯ টার দিকে ধর্ষণের শিকার ওই ছাত্রী স্কুলে যাওয়ার উদ্দেশ্যে ফলসাটিয়া বাসস্ট্যান্ডে পৌছালে তার পূর্বপরিচিত বন্ধু সাথে ফলসাটিয়া এলাকার এক বাড়িতে যায়।দুপুর ১২টার দিকে অভিযুক্তরা বাড়িতে ঢুকে তার বন্ধুকে বের করে দিয়ে তাকে সংঘবদ্ধ ধর্ষণ করে।আসামিরা ঘটনা কাউকে না জানাতে ধর্ষণের শিকার মেয়েকে ভয় ভীতি দেখায়।
শিবালয় থানার অফিসার ইনচার্জ শাহ নূর এ আলম জানান,গণধর্ষণের ঘটনায় অভিযুক্ত ৪ আসামীকের গ্রেফতার করা হয়েছে। আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..