মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ
সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা  লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জের নেতৃত্বে দালাল নিয়োগ দিয়ে  লক্ষ লক্ষ টাকা চাঁদা আদায় লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই 

মানিকগঞ্জে ফলসাটিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ৪

মানিকগঞ্জ প্রতিনিধি: তা-সীন ইসলাম
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩

রোববার দুপুরে জেলার শিবালয় উপজেলার ফলসাটিয়া এলাকায় এ ঘটনা ঘটে।ভুক্তভোগীর বাবা থানায় মামলা করলে পুলিশ মধ্যরাতে ১২ টা থেকে ২ টা পর্যন্ত অভিযান চালিয়ে অভিযুক্ত ৪ আসামীকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তাররা হলেন- ঐ উপজেলার ফলসাটিয়া গ্রামের মো. হাসান (২৭), সজীব মিয়া (২২), মোহাম্মদ রুবেল মিয়া (২৫) এবং মোহাম্মদ বিজয় মিয়া (২২)।
পুলিশ জানায় গত রবিবার ৯ টার দিকে ধর্ষণের শিকার ওই ছাত্রী স্কুলে যাওয়ার উদ্দেশ্যে ফলসাটিয়া বাসস্ট্যান্ডে পৌছালে তার পূর্বপরিচিত বন্ধু সাথে ফলসাটিয়া এলাকার এক বাড়িতে যায়।দুপুর ১২টার দিকে অভিযুক্তরা বাড়িতে ঢুকে তার বন্ধুকে বের করে দিয়ে তাকে সংঘবদ্ধ ধর্ষণ করে।আসামিরা ঘটনা কাউকে না জানাতে ধর্ষণের শিকার মেয়েকে ভয় ভীতি দেখায়।
শিবালয় থানার অফিসার ইনচার্জ শাহ নূর এ আলম জানান,গণধর্ষণের ঘটনায় অভিযুক্ত ৪ আসামীকের গ্রেফতার করা হয়েছে। আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..