সোমবার, ২২ জুলাই ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

মানিকগঞ্জে ফলসাটিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ৪

মানিকগঞ্জ প্রতিনিধি: তা-সীন ইসলাম
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩

রোববার দুপুরে জেলার শিবালয় উপজেলার ফলসাটিয়া এলাকায় এ ঘটনা ঘটে।ভুক্তভোগীর বাবা থানায় মামলা করলে পুলিশ মধ্যরাতে ১২ টা থেকে ২ টা পর্যন্ত অভিযান চালিয়ে অভিযুক্ত ৪ আসামীকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তাররা হলেন- ঐ উপজেলার ফলসাটিয়া গ্রামের মো. হাসান (২৭), সজীব মিয়া (২২), মোহাম্মদ রুবেল মিয়া (২৫) এবং মোহাম্মদ বিজয় মিয়া (২২)।
পুলিশ জানায় গত রবিবার ৯ টার দিকে ধর্ষণের শিকার ওই ছাত্রী স্কুলে যাওয়ার উদ্দেশ্যে ফলসাটিয়া বাসস্ট্যান্ডে পৌছালে তার পূর্বপরিচিত বন্ধু সাথে ফলসাটিয়া এলাকার এক বাড়িতে যায়।দুপুর ১২টার দিকে অভিযুক্তরা বাড়িতে ঢুকে তার বন্ধুকে বের করে দিয়ে তাকে সংঘবদ্ধ ধর্ষণ করে।আসামিরা ঘটনা কাউকে না জানাতে ধর্ষণের শিকার মেয়েকে ভয় ভীতি দেখায়।
শিবালয় থানার অফিসার ইনচার্জ শাহ নূর এ আলম জানান,গণধর্ষণের ঘটনায় অভিযুক্ত ৪ আসামীকের গ্রেফতার করা হয়েছে। আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..