শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ। নেত্রকোণায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় সিংড়া থানা পুলিশ কর্তৃক চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার- ২ বাউফলে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ  ঈদগাঁও উপজেলা নির্বাচনে ভোট যুদ্ধে ৪ হেভিওয়েট প্রার্থী।  লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ  ট্রাক ড্রাইভারকে খুন করে রড ছিনতাইয়ের ঘটনায়  আটক-৪

আমতলীতে আধাকেজি গাঁজাসহ মাদক কারবারীকে গ্রেফতার।

এম এ সাইদ খোকন আমতলী(বরগুনা)প্রতিনিধি
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২

বরগুনার আমতলীতে এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে র্যা ব। র্যা ব সূত্রে জানা গেছে, বুধবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পূর্বচিলা গ্রামের ৭নং ওয়ার্ড সাকিনস্থ সাবেক ইউপি চেয়ারম্যান শহীদ মৃধার ইট ভাটার সামনে পতিত জমির উপর কতিপয় ব্যক্তি মাদক দ্রব্য ক্রয়/বিক্রয় করার সময় । র্যা বের কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার জনাব মোঃ শহিদুল ইসলাম, (এস), পিসিজিএমএস, বিএন এর নের্তৃত্বে মাদক কারবারী মোঃ শাহাদাৎ হাওলাদার(৩০), পিতা-মোঃ রাজ্জাক হাওলাদার, সাং- ০৯নং ওয়ার্ড, থানা-আমতলী জেলা-বরগুনাকে ৫৩০ (পাঁচশত ত্রিশ) গ্রাম কথিত গাঁজা, ০১ টি মোবাইল ফোন, ০১ টি সীম এবং নগদ ৬০০ টাকা – উদ্ধার করা হয়।
উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীকে বরগুনা জেলার আমতলী থানায় হস্তন্তর করেন এ ব্যাপারে র্যা ব বাদী হয়ে বরগুনা জেলার আমতলী থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করেন।
আমতলী থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুর রহমান বলেন, গ্রেফতারকৃত আসামীকে বৃহস্পতিবার সকালে আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কোর্টে প্রেরন করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..