শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০২৩, ১২:০৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
নড়াইলে শিক্ষকদের সঙ্গে এমপি মাশরাফির মতবিনিময় সিংড়ায় পিতা কর্তৃক কন্যাকে ধর্ষণের অভিযোগে- পিতা গ্রেপ্তার  রাজধানীতে বৈদ্যুতিক তার ছিঁড়ে ৪ জন নিহত বাঁশখালীতে প্রাইমারী শিক্ষকদের মাঝে বঙ্গবন্ধু বিষয়ক বই বিতরণে, “চট্টগ্রাম জেলা পরিষদ, পাইকগাছার কপিলমুনি বাজার মনিটরিং করেছেন -ইউএনও আল-আমিন সিরাজগঞ্জে আন্তঃশ্রেণী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত ঝিনাইদহ জেলা পরিষদের চেয়ারম্যান এম. হারুন অর রশীদ এর স্বেচ্ছাচারিতা ও দূর্নীতির বিরুদ্ধে সদস্যদের অনাস্থা ও সংবাদ সম্নেলনঃ প্রেসক্লাব পাইকগাছা এর কমিটি গঠন গ্রাম পুলিশের অপকর্মের বিচারের দাবিতে মানববন্ধন  সাভারে বর্তমান সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে জনসংযোগ করেছেন তুহিন

শার্শায় প্রাইভেটকারের ধাক্কায় বাইসাইকেল আরোহী নিহত-১

মোঃ জসীম উদ্দীন, শার্শা উপজেলা প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২

যশোর-বেনাপোল সড়কের শার্শা খামারবাড়ি মোড়ে প্রাইভেটকারের ধাক্কায় মোঃ আবু শামা (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

বুধবার (৩০ মার্চ) রাতে যশোর-বেনাপোল মহাসড়কের কামারবাড়ী মোড় নামক স্হানে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত মোঃ আবু শামা শার্শা উপজেলার চটকাপেতা গ্রামের মৃত-আইন উদ্দিনের ছেলে।

স্থানীয় সুত্রে জানাযায়, সন্ধ্যার পরে বাড়ীর ব্যবহৃত গ্যাসের চুলা মেরামত করার জন্য বাইসাইকেল নিয়ে শার্শা কামারবাড়ী বাজারে আসছিলো। পথিমধ্যে কামারবাড়ী মোড়ে পৌছালে বেনাপোল গামী একটি প্রাইভেটকার তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়’রা তাকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

নাভারন হাইওয়ে থানার ওসি মন্জুরুল ইসলাম জানান, ফোর্স পাঠিয়ে পালিয়ে যাওয়া প্রাইভেটকারটি আটকের চেষ্ঠা চালানো হবে বলে তিনি জানান।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..