শনিবার, ২০ জুলাই ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

শার্শায় প্রাইভেটকারের ধাক্কায় বাইসাইকেল আরোহী নিহত-১

মোঃ জসীম উদ্দীন, শার্শা উপজেলা প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২

যশোর-বেনাপোল সড়কের শার্শা খামারবাড়ি মোড়ে প্রাইভেটকারের ধাক্কায় মোঃ আবু শামা (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

বুধবার (৩০ মার্চ) রাতে যশোর-বেনাপোল মহাসড়কের কামারবাড়ী মোড় নামক স্হানে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত মোঃ আবু শামা শার্শা উপজেলার চটকাপেতা গ্রামের মৃত-আইন উদ্দিনের ছেলে।

স্থানীয় সুত্রে জানাযায়, সন্ধ্যার পরে বাড়ীর ব্যবহৃত গ্যাসের চুলা মেরামত করার জন্য বাইসাইকেল নিয়ে শার্শা কামারবাড়ী বাজারে আসছিলো। পথিমধ্যে কামারবাড়ী মোড়ে পৌছালে বেনাপোল গামী একটি প্রাইভেটকার তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়’রা তাকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

নাভারন হাইওয়ে থানার ওসি মন্জুরুল ইসলাম জানান, ফোর্স পাঠিয়ে পালিয়ে যাওয়া প্রাইভেটকারটি আটকের চেষ্ঠা চালানো হবে বলে তিনি জানান।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..