রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন
শিরোনামঃ
বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড বাগেরহাটের রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে আলী সরদার নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

কালিয়া অভিমানে এক গৃহবধূর বিষপানে আত্মহত্যা

স্টাফ রিপোর্টার নড়াইলঃ
  • আপলোডের সময় : শুক্রবার, ২৫ মার্চ, ২০২২

নড়াইলের কালিয়া উপজেলার মাউলী ইউনিয়নের মহাজন গ্রামে গৃহবধূ জেসমিন বেগম(২৫) স্বামীর পরিবারের স্বীকৃতি না পাওয়ার অভিমানে বিষ পানে আত্মহত্যা!

এ ব্যাপারে স্বজনদের নিকট জানতে চাওয়া হলে নিহতের বোন সালমা বেগম ,দৈনিক সংগ্রাম প্রতিদিনকে বলেন। আজ থেকে ৩ মাস আগে মহাজন উত্তরপাড়া গ্রামের মৃত; বজলার রহমান মোল্যার মেয়ে নিহত জেসমিন বেগম(২৫) এর সাথে প্রেমের সম্পর্কের মাধ্যমে একই গ্রামের রিয়াজ খানের ছেলে মনির খান বিবাহ বন্ধনে আবদ্ধ হয়!এছাড়া বিয়ের পর থেকে ্স্বামীর পরিবারের কেউই তার বোন জেসমিন বেগমের সাথে যোগাযোগ করেনি! বোন সালমা বেগম আরো বলেন বিয়ের পরে নিহত জেসমিন বেগমের শশুর শাশুড়ী তাদের প্রেমের সম্পর্কের বিয়ে মেনে নেয়নি!
আর এই ক্ষোভের কারণে অভিমান করে আজ ২৪শে মার্চ বৃহস্পতিবার বিকালে আনুমানিক ৫ টার সময় জেসমিন বেগম বিষপান করে। তাৎক্ষনিক তাকে চিকিৎসার উদ্দেশ্য লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয় অত:পর হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় অল্প কিছুক্ষণের মধ্যে আনুমানিক সন্ধ্যা ৭টার সময় মৃত্যু বরণ করে!

নিহতের স্বজনরা এই মৃত্যুর জন্য নিহত জেসমিন বেগমের স্বামী মনির খান এবং স্বামীর পরিবারের গার্ডিয়ানদের দায়ী করছেন!
নিহত জেসমিন বেগমের লাশ ময়না তদন্তের জন্য লোহাগড়া থানা পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে!

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..