বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০৪ অপরাহ্ন
শিরোনামঃ
পিপিএম (রাষ্ট্রপতি) পদক পেলেন খুলনার সন্তান পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান। লোহাগড়ায় সৎ মায়ের হাতে ৩ বছরের শিশু খুন রাষ্ট্রপতি পদক পেলেন সিলেট জেলার পুলিশ সুপার’’ রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  খুলনায় গোয়েন্দা পুলিশের হাতে আটক অস্ত্রধারী সন্ত্রাসী নরসিংদীতে জাতীয় স্থানীয় সরকার দিবস – ২০২৪ পালিত। কক্সবাজারে পুলিশ সুপার’ ও র‍্যাব অধিনায়কসহ পুলিশ পদক পেলেন দশ কর্মকর্তা যথাযথ মর্যাদায় সরকারি সা’দত কলেজে পালিত হলো শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আমিরাতে বাংলাদেশ মিশনের মাতৃভাষা দিবস পালন ভাষা শহীদদের প্রতি খুলনা জেলা ও মহানগর যুবদলের শ্রদ্ধা নিবেদন 

বেনাপোলে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু, ড্রাইভার আটক।

মোঃ জসীম উদ্দীন, শার্শা উপজেলা প্রতিনিধি
  • আপলোডের সময় : রবিবার, ৩০ জানুয়ারী, ২০২২

যশোরের বেনাপোল স্থলবন্দরে ১নাম্বার গেটের সামনে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে সুরাইয়া (১৯) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

রবিবার (৩০ জানুয়ারি) দুপুরে ব্যাটারি চালিত ভ্যান থেকে পড়ে গিয়ে তিনি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মারা যান। এ সময় ড্রাইভার সহ ট্রাকটি আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করে বেনাপোল পোর্ট থানার ডিউটি অফিসার।

বেনাপোল স্থলবন্দরের ১ নাম্বার গেইটের সামনে পাঁকা রাস্তর উপর থাকা একটি ট্রাক (ঢাকা মেট্রো-ইউ-১১-০৫৪৩) পিছনে ফেরার সময় একটি যাত্রীবাহী ব্যাটারীচালিত ভ্যান ট্রাকের পিছনের চাকায় এসে আঘাত করে। তখন ভ্যানে থাকা মহিলা যাত্রী মোছাঃ সুমাইয়া আক্তার (১৯), স্বামী-মোঃ সাইফুল ইসলাম লিমন, সাং-নারায়নপুর (বিশ্বাসবাড়ী), থানা-বেনাপোল পোর্ট, জেলা-যশোর চাকায় নিচে পড়ে গুরুত্বর আহত হয়।

পরবর্তীতে চিকিৎসার জন্য দ্রুত নাভারন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষনা করেন। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে ট্রাক ও ট্রাকের চালককে আটক করে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..