শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ। নেত্রকোণায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায়

গোপালগঞ্জ মহাসড়ক পুলিশের কমিউনিটি ও বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১

গোপালগঞ্জ মহাসড়কে চুরি, ডাকাতি, ছিনতাই, চাঁদাবাজি, মাদক ও চোরাচালান নির্মূল, দুর্ঘটনা রোধে মহাসড়ক পুলিশের কমিউনিটি ও বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৯ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টায় ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশ ক্যাম্পের আয়োজনে ঘোনাপাড়ায় এ সমাবেশ অনুষ্ঠিত হয়। ভাটিয়াপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ আবুনাঈম মোহাম্মাদ মোফাজ্জেল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ফারুক আহমেদ।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মহাসড়ক পুলিশের সহকারী (ফরিদপুর সার্কেল) নুরুল ইসলাম সিদ্দিক, ইউপি চেয়ারম্যান বিএম হারুন অর রশিদ পিনু, কাশিয়ানী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজামুল আলম মোরাদ, জসিম উদ্দিন, আবু বকরসিদ্দিকী, জমসের আলী খান, কাজী জাকির হোসেন প্রমুখ। এছাড়াও মটর শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিক ও স্হানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্হিত ছিলেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..