শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন
শিরোনামঃ
আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০ মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

গোপালগঞ্জ মহাসড়ক পুলিশের কমিউনিটি ও বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১

গোপালগঞ্জ মহাসড়কে চুরি, ডাকাতি, ছিনতাই, চাঁদাবাজি, মাদক ও চোরাচালান নির্মূল, দুর্ঘটনা রোধে মহাসড়ক পুলিশের কমিউনিটি ও বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৯ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টায় ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশ ক্যাম্পের আয়োজনে ঘোনাপাড়ায় এ সমাবেশ অনুষ্ঠিত হয়। ভাটিয়াপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ আবুনাঈম মোহাম্মাদ মোফাজ্জেল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ফারুক আহমেদ।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মহাসড়ক পুলিশের সহকারী (ফরিদপুর সার্কেল) নুরুল ইসলাম সিদ্দিক, ইউপি চেয়ারম্যান বিএম হারুন অর রশিদ পিনু, কাশিয়ানী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজামুল আলম মোরাদ, জসিম উদ্দিন, আবু বকরসিদ্দিকী, জমসের আলী খান, কাজী জাকির হোসেন প্রমুখ। এছাড়াও মটর শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিক ও স্হানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্হিত ছিলেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..