বুধবার, ২২ মে ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
নড়াইল সদরে দ্বিমুখী ও লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী বাগেরহাটে মোরেলগঞ্জে জীবনের ঝুৃঁকি নিয়ে ভাঙা কাঠের পুল দিয়ে পার হচ্ছে সাধারণ মানুষ। চা শ্রমিক দিবস,মুল্লুকে চলো আন্দোলনের ১০৩ বছর। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন – মাশরাফী কুকুরের দল তাকে একা পেয়ে কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ 

কেরানীগঞ্জ(বিআরটিএ)কার্যালয় ও পাসপোর্ট অফিসে দালাল চক্রের সক্রিয় ৫১ সদস্য আটক।

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১

ঢাকার কেরানীগঞ্জ বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) কার্যালয় ও পাসপোর্ট অফিসে দালাল চক্রের সক্রিয় ৫১ সদস্যকে আটক করেছে র‌্যাব-১০-এর ভ্রাম্যমাণ আদালত।

রোববার (সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব-১০-এর সহযোগীতায় বিআরটিএতে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাজহারুল ইসলাম ও পাসপোর্ট অফিসে নির্বাহী ম্যাজিস্ট্রেট আয়েশা আক্তার নেতৃত্বে অভিযান পরিচালিত হয়।

র‌্যাব-১০-এর সহকারি পরিচালক (মিডিয়া) এএসপি এনায়েত কবীর সোয়েব এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, কেরানীগঞ্জের বিআরটিএ কার্যালয়ে ড্রাইভিং লাইসেন্সে ও গাড়ি রেজিষ্টেশনের কাজ করতে আসা সাধারণ নাগরিকদের টার্গেট করে একটি দালাল চক্র মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছিল। এমন অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালিত হয়।

র‌্যাব-১০-এর সহযোগিতায় অভিযানে বিআরটিএ অফিস থেকে ৩৬ জন এবং পাসপোর্ট অফিস ১৫ জন কে আটক করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..