শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

স্রোত বাড়লে পদ্মার নিচ দিয়ে লঞ্চ চলাচল বন্ধ হবে

স্টাফ রিপোর্টার
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১

পদ্মা নদীর বর্তমান গতি পরিস্থিতি পর্যবেক্ষণে যৌথ সার্ভে করেছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) ও বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) প্রতিনিধি দল।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) সকাল থেকে দুপুর পর্যন্ত শিমুলিয়া-বাংলাবাজার রুটসহ বিভিন্ন পয়েন্ট পরিদর্শন করে তারা।

 

 

সার্ভে শেষে বিআইডব্লিউটিএর পরিচালক মো. রফিকুল ইসলাম বলেন, আমরা পদ্মা নদী ও বিভিন্ন পয়েন্ট পরিদর্শন করলাম। সবার সঙ্গে আলাপ করে ও নদী পর্যবেক্ষণ করে লঞ্চ চলাচল এখন পর্যন্ত পদ্মা সেতুর নিচ দিয়েই করার সিদ্ধান্ত হয়েছে। তবে স্রোতের আরও অবনতি হলে লঞ্চও বন্ধ করা হবে।

তিনি আরও বলেন, স্রোত কমলে ফেরি চালানো হবে। তবে সাময়িকভাবে শুধু হালকা যানবাহন নিয়ে ফেরি মাঝিকান্দি দিয়ে চালানোর বিষয়টি ভাবা হচ্ছে। এতে ফেরি চলাচল পদ্মা সেতু বাইরে থাকবে। তবে সেক্ষেত্রে আরও পর্যালোচনার বিষয় রয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..