শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

লোহাগড়া এতিম খানার চাল কালোবাজারে বিক্রির, সুপারকে আটক করে ভ্রাম্যমান আদালত।

সংগ্রাম প্রতিদিন ডেস্ক
  • আপলোডের সময় : সোমবার, ১২ জুলাই, ২০২১

নড়াইলের লোহাগড়ার রামপুর এতিম খানার এতিমদের জন্য সরকারের বরাদ্দকৃত চাল কালোবাজারে বিক্রি করার সময় ২৭০ কেজি চালসহ এতিম খানার সুপারকে আটক করে লোহাগড়া থানা পুলিশ।

পরে ভ্রাম্যমান আদালতে এতিম খানার সুপারকে হাজির করলে ভ্রাম্যমান আদালত তাকে তিন হাজার টাকা জরিমানা করে সাধারণ ক্ষমা করেন।করোনাকালে এতিমদের জন্য বরাদ্দ কৃত চাল কালোবাজারে বিক্রির ঘটনায় লোহাগডা জুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়,সম্প্রতি নড়াইলের জেলা প্রশাসক লোহাগডা পৌর এলাকার দেয়ন শাহ্ ফয়জুল্লা এতিমখানা লিল্লা বোডিং মাদ্রাসা রামপুর দরগা শরীফ এতিম খানার এতিমদের খাবারের জন্য ৫০০ কেজি চাল বরাদ্দ করেন।বরাদ্দকৃত চালের মধ্যে ২৭০ কেজি চাল বিক্রির জন্য আজ (১২ জুলাই) সোমবার দুপুরে এতিমখানার সুপার আরিফুজামান হিলালী (৫৮) লোহাগডা বাজারে নিয়ে যান।কিন্তু ভাগ্যের কি নির্মম পরিহাস চুরিটাও করতে পাররেন না,গোপঁন সংবাদের ভিত্তিতে লোহাগডা থানা পুলিশ চালসহ ওই সুপারকে আটক করে থানায় নিয়ে যান।

এমন ঘটনা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করলে উপজেলা নির্বাহী কর্মকর্তা রোসলিনা পারভীন ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ওই সুপারকে ৩ হাজার টাকা জরিমানা করে ছেড়ে দেন এবং জব্দকৃত চাউল পুনরায় ওই এতিমখানার ফেরত দেন।

এদিকে এমন নেক্কারজনক ঘটনায় লোহাগার সুশিল সমাজ ফুসে উঠেছেন,একজন এতিম খানার সুপার কি করে এতিমদের চাল কালোবাজারে বিক্রি করে এবং এত বড় জঘন্য কাজের মাত্র ৩ হাজার টাকা জরিমানা করে ছেড়ে দিলো বুঝে আসেনা।এতিম খানার সুপার আজ যে কাজ করেছে এবং এত বড় অপরাধের জন্য যদি ৩ হাজার টাকা জরিমানা দিয়ে মাফ পান তাহলে এর পরেও আবারও এমন নেক্কারজনক জঘন্য কাজ সুপার করবে বলে জানান।

এতিমখানার সুপার আরিফুজামান হিলালীর এমন নেক্কার জনক ঘটনা ঘটানোর জন্য জেলা প্রশাসনের সুদৃষ্টি কামনা করছেন লোহাগড়া বাসি।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..