শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা 

সিলেটের ঘর ভাঙ্গার ভিডিও ভাইরাল থানায় মামলা।আটক ৬,

স্টাফ রিপোর্টার
  • আপলোডের সময় : রবিবার, ১১ জুলাই, ২০২১

সিলেটের কানাইঘাটে দা, বাঁশ দিয়ে ঘর ভাঙ্গার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের মধ্যে হামলার ঘটনা ঘটেছে সিলেটের কানাইঘাট।

হামলার প্রতিপক্ষের পুরুষ ও মহিলারা ঘর,দরজা ভেঙ্গে দিয়েছেন। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার বিকেলে। তবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শনিবার সকাল থেকে একটি ভাইরাল হতে থাকে।

এ ঘটনায় গত ৯/৭/২১ইং তারিখে শনিবার সকালে কানাইঘাট থানায় মামলা দায়ের করেছেন কানাইঘাটের লক্ষীপাশা পূর্ব ইউনিয়নের কাড়াবাল্লা গ্রামে মইনুদ্দিন লুকু। জানা যায়, কাড়াবাল্লা গ্রামের মইনুদ্দিন লুকু ও সালেহা বেগম সম্পর্কে তারা চাচাতো ভাই বোন।

দীর্ঘদিন থেকে তাদের মধ্যে জায়গা,সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছি। বিরোধ পূর্ণ জায়গায় একটি টিনের ঘর নির্মাণ করেন মইনুদ্দিন লুকু। প্রতিপক্ষ সালেহা বেগম ও সন্তানেরা ওই টিনের ঘরই ভেঙ্গে ফেলেন।

ভিডিওতে দেখা যায়, সালেহা বেগম ও তার ছেলে,মেয়েরা মিলে দা, বাঁশ দিয়ে টিনের ঘরে ভাঙচুর করে। এসময় ওই জায়গার বিভিন্ন ধরনের গাছ,পালা কেটে ফেলেন তারা। কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম পিপিএম জানান, এ ঘটনায় মইনুদ্দিন লুকু বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং- ১১।

মামলার আসামীদের ধরতে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। এবং আসামীদের ধরতে অভিযান অব্যাহত থাকবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..