শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাথমিক থেকে কলেজ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০

সিলেটের ঘর ভাঙ্গার ভিডিও ভাইরাল থানায় মামলা।আটক ৬,

স্টাফ রিপোর্টার
  • আপলোডের সময় : রবিবার, ১১ জুলাই, ২০২১

সিলেটের কানাইঘাটে দা, বাঁশ দিয়ে ঘর ভাঙ্গার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের মধ্যে হামলার ঘটনা ঘটেছে সিলেটের কানাইঘাট।

হামলার প্রতিপক্ষের পুরুষ ও মহিলারা ঘর,দরজা ভেঙ্গে দিয়েছেন। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার বিকেলে। তবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শনিবার সকাল থেকে একটি ভাইরাল হতে থাকে।

এ ঘটনায় গত ৯/৭/২১ইং তারিখে শনিবার সকালে কানাইঘাট থানায় মামলা দায়ের করেছেন কানাইঘাটের লক্ষীপাশা পূর্ব ইউনিয়নের কাড়াবাল্লা গ্রামে মইনুদ্দিন লুকু। জানা যায়, কাড়াবাল্লা গ্রামের মইনুদ্দিন লুকু ও সালেহা বেগম সম্পর্কে তারা চাচাতো ভাই বোন।

দীর্ঘদিন থেকে তাদের মধ্যে জায়গা,সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছি। বিরোধ পূর্ণ জায়গায় একটি টিনের ঘর নির্মাণ করেন মইনুদ্দিন লুকু। প্রতিপক্ষ সালেহা বেগম ও সন্তানেরা ওই টিনের ঘরই ভেঙ্গে ফেলেন।

ভিডিওতে দেখা যায়, সালেহা বেগম ও তার ছেলে,মেয়েরা মিলে দা, বাঁশ দিয়ে টিনের ঘরে ভাঙচুর করে। এসময় ওই জায়গার বিভিন্ন ধরনের গাছ,পালা কেটে ফেলেন তারা। কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম পিপিএম জানান, এ ঘটনায় মইনুদ্দিন লুকু বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং- ১১।

মামলার আসামীদের ধরতে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। এবং আসামীদের ধরতে অভিযান অব্যাহত থাকবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..