রবিবার, ২১ জুলাই ২০২৪, ১০:১৮ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের নির্বাচনী ইস্তেহার প্রকাশ

শরিফুজ্জামান,
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪

২১ মে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ২য় ধাপের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই নির্বাচনে নড়াইল জেলার লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মো: তারিকুল ইসলাম উজ্জ্বল তার ১২ দফা নির্বাচনী ইস্তেহার প্রকাশ উপলক্ষে লোহাগড়ায় কর্মরত গণমাধ্যমকর্মীদের সাথে মত বিনিময় করেন।

বৃহস্পতিবার (৯ মে) দুপুর ১২ টায় লোহাগড়া পৌর আওয়ামী লীগ কার্যালয়ে গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্হিত ছিলেন শালনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি কাজী ইমদাদুল, জয়পুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তোফায়েল মাহমুদ তুফান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য জাকির হোসেন, লোহাগড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মুন্সী রিয়াজ রহমান, লোহাগড়া উপজেলা ওলামা লীগের সভাপতি কামরুজ্জামান ইজাজসহ প্রমূখ। মতবিনিময় শেষে চেয়ারম্যান প্রার্থী মো: তারিকুল ইসলাম উজ্জ্বল ১২ দফা নির্বাচনী ইস্তেহার পেশ করেন।
তিনি নির্বাচিত হলে লোহাগড়া উপজেলাকে সন্ত্রাস,  দুর্নীতি ও মাদকমুক্ত হিসেবে গড়ে তুলবেন। প্রান্তিক কৃষকদের মাঝে কৃষি উপকরণ সরবরাহ এবং সরকার প্রদত্ত ভর্তুকি প্রকৃত কৃষকদের মাঝে বন্টনের ব্যবস্হা করবেন। বেকার যুবকদের তথ্য ও প্রযুক্তিগত প্রশিক্ষণ ও তাদের কর্মসংস্থানের ব্যবস্থা করবেন।  গ্রামীণ রাস্তাঘাট ও সড়কের উন্নয়ন, প্রকৃত ভাতা ভোগীদের প্রাধান্য দিয়ে ভাতার সুষম বন্টন, জমি জাল- জালিয়াতকারী  এবং ভূমি দস্যুদের দৌরাত্ব বন্ধ করাসহ শিক্ষা ও স্বাস্থ্য খাতের মান উন্নয়নকরণ।সাম্প্রদায়িক সম্প্রীতি ও সহ অবস্থান নীতি বজায় রেখে শান্তি প্রতিষ্ঠাসহ ধর্মীয় প্রতিষ্ঠান মসজিদ, মাদ্রাসা, গোরস্থান  ও মন্দির সমূহের মান উন্নয়ন, শিক্ষা শিল্প-সাহিত্যসহ অন্যান্য ক্ষেত্রে অবদান রাখায় গুনীজনদের  সম্মাননা প্রদান করা হবে। সর্বোপরি
জনগণের সার্বিক উন্নয়ন এবং ব্যক্তি পর্যায়ের বিকাশে সব পক্ষকে নিয়ে দল মত নির্বিশেষে কাজ করা এবং স্বচ্ছ, জবাবদিহিমূলক এবং স্মার্ট লোহাগড়া উপজেলা গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।
 পরিশেষে তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, কালো টাকা ও পেশী শক্তিকে উপেক্ষা করে আপনারা সকলে ভোটকেন্দ্রে এসে আপনাদের মূল্যবান ও পবিত্র আমানত ভোটাধিকার প্রয়োগ করবেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..