শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী  লোহাগড়ায় পুলিশের তান্ডব প্রতিবাদে  এলাকাবাসীর বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  বাগেরহাটের মংলায় গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারি আটক নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রিক বিতরণ খুলনার রূপসায় সালাম জুট মিলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৬ টি ইউনিট , নড়াইলে ধান ক্ষেতে প্রতিক্ষণ বিমান!  রাউজান থানায় সড়ক দূর্ঘটনায় বাঁশখালীর ২ হাফেজ ইমামের মৃ*ত্যু বাগেরহাটে অসহায় হত দরিদ্র মানুষের হাতে ঈদ উপহার তুলে দিলেন জনতার এমপি শেখ সারহান নাসের তন্ময় গণমাধ্যমকর্মীদের সংগঠন বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রামপালে কথিত নাশতার অভিযোগে বিএনপি নেতা বাবুল আটক 

রামপাল (বাগেরহাট) সংবাদদাতা ||
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
 রামপাল (বাগেরহাট) সংবাদদাতা || রামপাল উপজেলা বিএনপির সদস্য হাওলাদার বাবুল হোসেন (৫০) কে আটক করেছে থানা পুলিশ। মঙ্গলবার (৩১ অক্টোবর) বেলা ১১ টায় আটক বাবুলকে কথিত নাশতার মামলায় গ্রেফতার দেখিয়ে বাগেরহাটের বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে পুলিশ। আটক বাবুল উপজেলার হুড়কা গ্রামের তৈয়ব আলী হাওলাদারের ছেলে। রামপাল থানা পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার ভোর ৬ টায় উপজেলার খুলনা মোংলা মহাসড়কের বেলাই ব্রিজ এলাকায় একদল দুর্বৃত্তরা টায়ারে আগুন দিয়ে দ্রুত সটকে পড়ে। খবর পেয়ে রামপাল থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে টায়ার সরিয়ে ফেলে। ওই সময় রামপাল উপজেলা বিএনপি নেতা বাবুল বেলাইস্থ তার বাড়িতে ছিল। পুলিশ তাকে আটক করে পুরাতন নাশতার মামলায় গ্রেফতার দেখিয়ে বাগেরহাটের আদালতে প্রেরণ করে। এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে গ্রেফতারকৃত সকল নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি ও মামলা তুলে নেওয়ার জোর দাবী করেন বাগেরহাট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক লায়ন ডক্টর শেখ ফরিদুল ইসলাম।
আটকের বিষয়ে রামপাল থানার ওসি এস, এম আশরাফুল আলম জানান, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে বিএনপি নেতা বাবুলকে আটক করা হয়েছে। শান্তি-শৃঙ্খলা ও জনসাধারণের জানমাল রক্ষায় পুলিশ কাজ করেছে। কেউ অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি করতে চাইলে কঠোর ভাবে দমন করা হবে বলেও তিনি জানান।#

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..