বুধবার, ০১ মে ২০২৪, ১০:১২ অপরাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা  লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা

সিংড়ায় নাটোর-বগুড়া মহাসড়কের পাশে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার 

আমিনুল হক সিংড়া (নাটোর) প্রতিনিধি;
  • আপলোডের সময় : রবিবার, ২২ অক্টোবর, ২০২৩
নাটোরের সিংড়া উপজেলায় জামতলী বাজার এলাকায় নাটোর-বগুড়া মহাসড়কের পাশ থেকে রবিবার সকালে নাটোর হাইওয়ে ও সিংড়া থানা পুলিশ অজ্ঞাত এক ব্যক্তির (৫৫) লাশ উদ্ধার করেছে।
পুলিশ জানায়, সকালে  জামতলি এলাকা থেকে ফোনে একজন থানায় খবর দেন- মহাসড়কের পাশে একটি লাশ পড়ে আছে। খবর পেয়ে নাটোর হাইওয়ে এবং সিংড়া থানা পুলিশ লাশটি উদ্ধার করে।
নিহতের পরনে লুঙ্গি, গায়ে ধূসর রঙের জামা, মুখে কাঁচাপাকা দাড়ি আছে এবং সাথে একটি লুঙ্গি ও একটি গামছা আছে। পুলিশ বলছে, নিহতের মাথার বাম পাশে আঘাতের চিহ্ন এবং গলায় আচরের দাগ রয়েছে।
বাম কান দিয়ে রক্ত বের হচ্ছিল। নিহতের গায়ে আর কোথাও আঘাতে চিহ্ন নেই। এটি সড়ক দুর্ঘটনা, না হত্যা কিছুই বলতে পারছে না পুলিশ।
সিংড়া থানার তদন্ত ওসি রফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। নিহত ব্যক্তির পরিচয় শনাক্তের জন্য পিবিআই কে বলা হয়েছে।  ময়নাতদন্তের পর রিপোর্ট পেলে বলা যাবে এটি হত্যা, না সড়ক দুর্ঘটনাজনিত মৃত্যু।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..