মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন
শিরোনামঃ
সিংড়ায় হজ্ব গমনে ইচ্ছুক হাজীদের সংবর্ধনা ও শুভেচ্ছা উপহার বিতরণ  কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন ও শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান লোহাগড়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজের দূর্নীতিবাজ সভাপতি রাশিদুল বাশার ডলারের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত  মিল্টন ব্লেড-ছুরি দিয়ে নিজেই অপারেশন করতেন, তথ্য জানালো ডিবি মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু।

সাতক্ষীরায় জাতীয় শোক দিবস২০২৩ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

মোঃ হাফিজুর রহমান সাতক্ষীরা প্রতিনিধি  :
  • আপলোডের সময় : বুধবার, ১৬ আগস্ট, ২০২৩

স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২৩ উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা, কুরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৬ আগস্ট) সকাল ১০টায় ইসলামিক ফাউন্ডেশন সাতক্ষীরা জেলা কার্যালয়ের আয়োজনে সভা কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ মইনুল ইসলাম মঈন’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর-২আসনে সংসদ সদস্য নৌ কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি, “শোকের মাস শোকাবহ আগস্টে জাতির জনক বঙ্গবন্ধ ও তাঁর পরিবারের সকল শহিদদের প্রতি গভীর শ্রদ্ধা ও রুহের মাগফিরাত কামনা করেন। তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন অত্যন্ত ধর্মভীরু মানুষ ছিলেন। তিনি ইসলামের প্রচার প্রসারে ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছিলেন। তিনি টঙ্গির তুরাগ নদীর তীরে তাবলীগ জামায়াতের জন্য জমি দিয়েছেন। বঙ্গবন্ধু দেশের মানুষকে হৃদয় দিয়ে ভালবাসতেন। বঙ্গবন্ধরু স্বপ্নের সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবে রুপ দিয়েছেন তাঁরই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা। তাঁর বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে।”
অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশন সাতক্ষীরা জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোহাম্মদ আবুল কালাম আজাদ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা ওলামা লীগের সভাপতি সৈয়দ নাজমুল হক বকুল প্রমুখ। জাতির জনক বঙ্গবন্ধু তাঁর পরিবারসহ আগস্টের শহিদদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ইসলামিক ফাউন্ডেশন সাতক্ষীরা জেলা কার্যালয়ের মাস্টার ট্রেনার মাওলানা মো. আবুল কালাম। এসময় ইসলামিক ফাউন্ডেশন সাতক্ষীরা জেলা কার্যালয়ের কর্মকর্তা, জেলার বিভিন্ন মসজিদের ইমান, মুয়াজ্জিন ইসলামি ফাউন্ডেনের মসজিদ ভিত্তিক শিক্ষা কার্যক্রমনের ধর্মীয় শিক্ষকরা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন ইসলামিক ফাউন্ডেশন সাতক্ষীরা জেলা কার্যালয়ের ফিল্ড অফিসার মো. হাসানুজ্জামান।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..