সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

শেরপুরে তারেক-জোবাইদার কারাদণ্ডের প্রতিবাদী সমাবেশ অনুষ্ঠিত 

মো: জুলহাস উদ্দিন হিরো, শেরপুর :
  • আপলোডের সময় : শুক্রবার, ৪ আগস্ট, ২০২৩
  বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানকে কারাদণ্ডের প্রতিবাদে প্রতিবাদ  সমাবেশ করেছে শেরপুর জেলা বিএনপি।
শুক্রবার (৪ আগস্ট) বিকালে গৃদানারায়নপুরস্থ
জেলা  বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেলের বাসভবনের  সামনে এই প্রতিবাদ সমাবেশ করে বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মাহমুদুল হক রুবেলের সভাপতিত্বে ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু রায়হান রুপনের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি এডভোকেট মোখলেছুর রহমান জীবন, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মাসুদ,ফজলুর রহমান তারা, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক  মামুনুর রশিদ পলাশ, জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক কামরুল হাসানসহ অন্যান্য নেতৃবৃন্দ।
সমাবেশে জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মাহমুদুল হক রুবেল বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান এবং তার স্ত্রী ডা. জোবাইদা রহমানকে কারাদণ্ডের আদেশ দেওয়া হয়েছে সরকারের নির্দেশে। সরকার তারেক রহমানকে ভয় পাই। এই রায় বিএনপি মানে না।এ রায় ফরমায়েশী রায়। অবিলম্বে এই রায় বাতিলের দাবিও জানান তিনি।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..