শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

রাঙামাটি কাপ্তাই হ্রদ থেকে গিয়াস উদ্দিন (৪৫), নামে এক ব্যাক্তির লাশ উদ্ধার

জামিল মোস্তফা রাঙ্গামাটি প্রতিনিধি:
  • আপলোডের সময় : রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৩

রাঙামাটি কাপ্তাই হ্রদ থেকে গিয়াস উদ্দিন (৪৫), নামে এক ব্যাক্তির লাশ উদ্ধার। তিনি শহরের আব্দুল আলী একাডেমি উচ্চ বিদ্যালয় সংলগ্ন নদীর পাড় এলাকার বাসিন্দা এবং পেশায় দিনমজুর ছিলেন বলে জানা গেছে। রবিবার (২৬ ফেব্রুয়ারী) সকাল ৮ টার দিকে শহরের রিজার্ভ বাজারস্থ মহসীন কলোনির পেছনের কাপ্তাই হ্রদ থেকে তাঁর লাশ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার সকালে মহসীন কলোনি এলাকার বাসিন্দারা তাদের বাসার পেছনের হ্রদের পানিতে একটি লাশ ভাসতে দেখে। পরে তাঁরা পুলিশে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে। লাশ উদ্ধার হওয়ার আগেই মুখে মুখে খবর ছড়িয়ে পড়লে নিহতের আত্মীয় স্বজনরা হ্রদের পাড়ে ভিড় করেন এবং লাশ উদ্ধার শেষে পরিবারের সদস্য এবং স্থানীয়রা লাশ শনাক্ত করেন।

নিহতের শ্যালক বলেন, গত কয়েকদিন ধরে আমার বোন জামাইকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। তাই আমরা থানায় জিডিও করেছিলাম। আজ সকালে লেকে লাশ ভাসার খবর পেয়ে আমরা ছুটে আসি এবং নিশ্চিত হই যে এটা গিয়াসের লাশ।

রাঙামাটি পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ হেলাল উদ্দিন বলেন, সকালে কয়েকজন আমাকে খবর দেয় যে মহসীন কলোনির পেছনে একটা লাশ ভাসতে দেখা যাচ্ছে। আমি তৎক্ষনাৎ পুলিশে খবর দিই। পুলিশ আসার পর আমরা সকলে মিলে লাশ উদ্ধার করি। নিহতের নাম গিয়াস উদ্দিন বলে জানতে পেরেছি এবং সে কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিল বলে জানা গেছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..