শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
ঢাবিতে  হত্যার ঘটনায় ৩ শিক্ষার্থী  আটক যাত্রাবাড়ী থানার সাবেক ওসি আবুল হাসানের ৭ দিনের রিমান্ডে নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী সাংবাদিক মোজাম্মেল হক বাবু ও শ্যামল দত্তসহ চারজনকে আটক করেছে জনতা। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান চ্যালেঞ্জ- এবি পার্টি পাটকেলঘাটায় আবারও সাতক্ষীরা খুলনা মহাসড়ক অবরোধ। প্রধান উপদেষ্টা বলেন, পচা বাংলাদেশ থেকে তরতাজা বাংলাদেশ করে রেখে যাবো নড়াইলে  ট্রাক চাপায় নাতিসহ ৩ জন নিহত. আহত ১ ডিসি,পদে নিয়োগ বঞ্চিত অভিযোগ তুলে সচিবালয়ে হট্টগোল বাগেরহাটের রামপালে জাতীয়তাবাদী ছাত্রদলের শান্তি-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

যশোর জেলা পুলিশের বার্ষিক সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত।

মতিন গাজী (যশোর জেলা প্রতিনিধি)
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৩
বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে যশোর জেলা পুলিশের বার্ষিক সমাবেশ এবং ক্রীড়া প্রতিযোগিতা পুলিশ লাইন মাঠে  গত সোমবার (৬ ফেব্রুয়ারী)  অনুষ্ঠিত হয়েছে। যশোর জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার পিপিএম বিপিএম (বার)-এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ পুলিশের আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির সভানেত্রী ডা. তৈয়বা মুসরাত জাহান চৌধুরী, খুলনা রেঞ্জের ডিআইজি মইনুল হক।
যশোর জেলায় কর্মরত সকল পুলিশ সদস্যদের বার্ষিক সমাবেশ শেষে ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়। বিভিন্ন ইভেন্ট মুক্তিযোদ্ধা, চেয়ারম্যান, ইউপি চেয়ারম্যান,পুলিশ  সদস্য ও পুলিশ পরিবারের সদস্যরা এ অনুষ্ঠানে অংশ নেন।
আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন,যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলনসহ নেতৃবৃন্দ,উপজেলার চেয়ারম্যান বৃন্দগন,মুক্তিযোদ্ধা গন,প্রেসক্লাব যশোরের নেতৃবৃন্দ ও নওয়াপাড়া প্রেসক্লাবের নেতৃবৃন্দ এবং খুলনা বিভাগের ১০ জেলার পুলিশ সুপার সহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও সদস্যগণ।
যশোর পুলিশ লাইন মাঠের চারিদিকে রঙ-বেরঙের ফুলে ফুলে সাজানো ও আলোকসজ্জার অনুষ্ঠানের আগে পুলিশ প্যারেডের নেতৃত্ব দেন যশোরের অতিরিক্ত পুলিশ সুপার  মোঃ বেলাল হুসাইন। এ সময় পুলিশ সার্কেল (ক ও খ) এবং যশোর জেলার সব থানার অফিসার ইনচার্জ উপস্থিত ছিলেন।প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মধ্যে প্রধান অতিথি পুরস্কার বিতরণ করেন।
 রাতে সাংস্কৃতিক অনুষ্ঠান হয় পুলিশ লাইন মাঠে। পুলিশের সামগ্রিক অনুষ্ঠানকে ঘিরে দিন-রাত ছিল জমজমাট এবং আনন্দমুখর পরিবেশ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..