বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা  লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা

রূপগঞ্জে ডাকাতে ছুরিকাঘাতে বাড়িওয়ালা নিহত

রূপগঞ্জ প্রতিনিধি ঃ
  • আপলোডের সময় : সোমবার, ২০ জুন, ২০২২

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বালিয়া এলাকায় একটি বাসায় ডাকাতের ছুরিকাঘাতে মোঃ রফিকুল ইসলাম খান(৭০)নামের এক বৃদ্ধ খুন হয়েছে।
রবিবার (১৯ জুন)দিবাগত রাত সাড়ে তিনটার দিকে এই ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে সোমবার (২০ জুন) সকাল ছয়টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহতের স্ত্রী রুপালি বেগম জানান,আমার ছেলেরা ঢাকায় থাকে,আমি ও আমার স্বামী বাসায় ছিলাম গতরাত সাড়ে তিনটার দিকে পাঁচজন ডাকাত দল আমাদের বাসায় ঢুকে।পরে অস্ত্রের মাধ্যমে আমাদেরকে জিম্মি করে সোনাদানা টাকা পয়সা লুট করে নিয়ে যাওয়ার সময় আমার স্বামী ডাকাতদের বাঁধা দেয়।পরে ক্ষিপ্ত হয়ে আমার স্বামীকে ডাকাতদল ছুরিকাঘাত করে চলে যায়। পরে রক্তাক্ত অবস্থায় আমার স্বামীকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করে।
তিনি আরো জানান, নিহত রফিকুল ইসলাম খান রূপগঞ্জ উপজেলার বালিয়া গ্রামের মৃত আমানত খানের সন্তান। তিন ছেলে দুই মেয়ের জনক ছিলেন তিনি।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মোঃ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান,মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে,

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..