শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
শিরোনামঃ
মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা 

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রলারডুবির ঘটনায় ১৯ জনের লাশ উদ্ধার।

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১

ব্রাহ্মণবাড়িয়ায় বালুবোঝাই ট্রলারের ধাক্কায় যাত্রীবাহী ট্রলারডুবির ঘটনায় ১৯ জনের লাশ উদ্ধার করা হয়েছে। এখনো অনেকে নিখোঁজ রয়েছেন। নিখোঁজদের সন্ধানে উদ্ধার অভিযান চলছে।

উদ্ধার হওয়া ১৯ জনের মধ্যে দুই শিশু রয়েছেন। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে। এ ঘটনায় তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠর করা হয়েছে।

সদর থানার ডিউটি অফিসার উপপরিদর্শক মো. জাহাঙ্গীর প্রাথমিকভাবে ১৯ জনের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

নৌকাটিকে ঠিক কতজন যাত্রী ছিলেন, সে বিষয়ে নিশ্চিত তথ্য পাওয়া না গেলেও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বেশ বড় আকারের নৌকা ছিল আর তা ছিল যাত্রীতে ঠাসা। তাদের মধ্যে কতজন সাঁতরে তীরে উঠতে পেরেছেন, তা নিশ্চিত নয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার পরিদর্শক (অপারেশন) সোহরাব উদ্দিন বলেন, ‘নৌকায় কতজন যাত্রী ছিল তা নিশ্চিত হওয়া যায়নি। কিছুক্ষণ আগে ঘটনাস্থলে এসে পৌঁছেছি। এ বিষয়ে বিস্তারিত পরে বলতে পারব।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..