বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
রাষ্ট্রপতিকে অপসারণের দাবিতে দৌলতখানে বিক্ষোভ চাঁদা না পেয়ে ট্রাকের মালামাল লুট,পৌর ছাত্রদলের আহ্বায়ক আটক পুলিশের ২৫২ এসআই অব্যাহতি.. স্বরাষ্ট্র উপদেষ্টা সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার সুমন গ্রেফতার শরণখোলায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য রেলি ও আলোচনা সভা বিচারপতি অপসারণের ক্ষমতা পেল সুপ্রিম জুডিসিয়াল কাউন্সিল জামায়াত নেতার দাড়ি ছিড়ে নিয়েছে ছাত্রদল; প্রতিবাদে বিক্ষোভ  কামাল আহমেদ মজুমদারের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শরণখোলা ইসলামী আন্দোলনের গণসমাবেশ। ভালুকায় সাবেক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে শান্তিগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির কার্যালয় দখলের অপচেষ্টার অভিযোগ

ভালুকায় সাবেক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে শান্তিগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির কার্যালয় দখলের অপচেষ্টার অভিযোগ

মাহাবুব আলম রাহাত ভালুকা ময়মনসিংহ প্রতিনিধি  
  • আপলোডের সময় : শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪

ময়মনসিংহের ভালুকায় সাবেক ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা জজ মিয়া কর্তৃক শান্তিগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির কার্যালয় দখলের অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকেলে উপজেলার শান্তিগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতি কার্যালয়ের সামনে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় ব্যবসায়ী সমিতির সভাপতি নাজিমুদ্দিন মেম্বার এর সভাপতিত্বে ও আলম মাস্টারের সঞ্চালনায় বক্তব্য রাখেন ব্যবসায়ী সমিতির সাবেক আহ্বায়ক আব্দুস সাত্তার মাস্টার, ব্যবসায়ী সমিতির প্রতিষ্ঠাকালীন কোষাধ্যক্ষ মাইন উদ্দিন মন্ডল, ব্যবসায়ী মামুন মিয়া প্রমুখ।

এসময় বক্তারা ধীতপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা জজ মিয়া কর্তৃক শান্তিগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির কার্যালয় দখলের অপচেষ্টার প্রতিবাদ জানান। এসময় বক্তারা অভিযোগ করে বলেন উপজেলা বিএনপির একটি পক্ষের মদদপুষ্ট হয়ে জজ মিয়া জোরপুর্বক এই কার্যালয় দখল করার চেষ্টা করছেন। জজ মিয়া ব্যবসায়ীদের বিভিন্ন মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেয়ার ষড়যন্ত্র করছেন বলেও অভিযোগ করেন ব্যবসায়ীরা। বিএনপির নাম ভাঙিয়ে বাজার সমিতির অফিসে যাতে দলীয় কার্যালয় স্থাপন না করা হয় তার জন্য বিএনপির নীতি নির্ধারনী মহল ও প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন ব্যবসায়ীরা।
অভিযোগের ব্যাপারে জানতে সাবেক ইউপি চেয়ারম্যান জজ মিয়ার সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।
মাহাবুব আলম রাহাত
ভালুকা ময়মনসিংহ প্রতিনিধি

 

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..